• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়াল শিক্ষার্থীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০৪:২৬ পিএম
এবার পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়াল শিক্ষার্থীরা

রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সং💎ঘর্ষের পর এবার পুলিশের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ হয়েছে।

রোববার (৫ মারর্চ) বেলা ৩টার দিকে ঢাকা কল♉েজের শ💎িক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়লে পুলিশও তাদের লক্ষ্য করে কাঁদানে গ্যাস ছোড়ে।

শিক্ষার্থীরা জানান, বৃহস্পতিবার আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ঢাকা কলেজের বাস ভাঙচুর করেছে। ওই দিন ঢাকা কলেজের শিক্ষার্থীরা আইডিয়াল কলেজে সামনে এসে নাম ফলক খﷺুলে নিয়ে গেছে। সে ঘটনার জেরে দুই কলেজের শিক্ষার্থীরা আজ দুপুর ১২টার দিকে সায়েন্স ল্যাব এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুপুর পৌনে ২টার দিকে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের গেটের ভেতর প্রবেশ করিয়ে দেয় পুলিশ। 

পরে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করা হলে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। পুলিশও পাল্টা কাঁদানে গ্যাস ছোড়ে। ১৫ মিনিট পর ঢাকা কলেজের শিক্ষার্থীরা মূল সড়ক থেকে সরে যায়। তারা এখন🃏 কলেজের পাশের গলﷺিতে অবস্থান নিয়েছে।

শফিকুল গণি নিউ মার্কেট থানার ওসি (ভার🦩প্রাপ্ত কর্মকর্তা) বলেন, “তুচ্ছ ঘটনাকে কেন্꧟দ্র করে কলেজগুলোর শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি।”

Link copied!