• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশের অর্থনীতির আকার দ্রুত বৃদ্ধি পাচ্ছে : আমিন হেলালী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৬:৪৭ পিএম
বাংলাদেশের অর্থনীতির আকার দ্রুত বৃদ্ধি পাচ্ছে : আমিন হেলালী
এফবিসিসিআইয়ের মতিঝিল কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠক। ছবি : সংগৃহীত

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালী বলেছেন, “বাংলাদেশের অর্থনীতির আকার দ্রুত বৃদ্ধি🐼 পাচ্ছে। দিন দিন মানুষের জীবনযাপনেও পরিবর্তন আ🥀সছে। আমরা যদি জাপানের মতো নিত্য নতুন এবং উদ্ভাবনী বীমাপণ্য ও সেবা বাজারে আনতে পারি, তাহলে মানুষ বীমা করতে আগ্রহী হবে।”

শনিবার (১৬ ম🗹ার্চ) সকালে এফবিসিসিআইয়ের মতিঝিল কার্যালয়ে জাপানের একটি স্বনামধন্য বীমা 💃কোম্পানির প্রতিনিধিদলের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকে তিনি এসব কথা বলেন।

টেকসই এবং উদ্ভাবনী পণ্য ও সেবা বাজারে আনার মাধ্যমে মানুষের জীবনযাপনকে আরও সহজ ও উন্নত করতে বꦫীমা কোম্পানিগুলোর প্রতি আহ্বান জানান আমিন হেলালী। তিনি বলেন, “এর মাধ্যমে গ্রাহক ও বীমা প্রতিষ্ঠান উভয়ই ব্যাপকভাবে লাভবান হবে।”

আমিন হেলালী আরও বলেন, “বাংলাদেশে স্বাস্থ্য বীমা এখনো অনাবিষ্কৃত র🍌য়ে গেছে। বীমা নিষ্পত্তির দীর্ঘসূত্রতা ও জটিলতা, জনসচেতনতার অভাব এবং আস্থার সংকট এই খাতের জন্য বড় চ্যালেঞ্জ। দেশি-বিদেশি যৌথ উদ্যোগের মাধ্যমে দেশের বীমা খাতের টেকসই উন্নয়ন সম্ভব।

ব🔜ৈঠকে বীমা খাতের জন্য নতুন একটি﷽ বিজনেস মডেল উপস্থাপন করেন জাপানের ওয়ারেন্টি ইনকরপোরেশন প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুক সোনো।

Link copied!