• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাস মালিকদের দৃষ্টিভঙ্গি নিচে নেমে গেছে : সেতুমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০২:৩৪ পিএম
বাস মালিকদের দৃষ্টিভঙ্গি নিচে নেমে গেছে : সেতুমন্ত্রী
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবয়ায়দুল কাদের। ছবি : সংগৃহীত

বাংলাদেশ এগিয়ে গেছে, বাস মালিকদের দৃষ্টিভঙ্গি নিচে নেমে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও 💜সেতুমন্ত্রী ওবয়ায়দুল কাদের বলেন, “ভালো গাড়ি তারা চালায় না।”

বৃহস্পতিবার (৩০ মে) রাজধানীর বিআরটিএ ভবনে ঈ🐎দযাত্রার প্রস্তুতি সভায় তিনি এসব কথা ব♎লেন।

সেতুমন্ত্রী বলেন, “লক্কড়ঝক্কড় গাড়ি রং দিয়ে লাভ নাইꦡ, ফিটনেস গুরুত্বপূর্ণ। এ জন্য সিটি করপোরেশন ও বিজিএমইএর সঙ্গে আলাদা আলোচনা করা দরকার।”

ঈদের সাত দিন আগেই ভাঙা সড়ক মেরামতের নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “গাজীপুরের সাতটি ফ্লাইওভার চালু করা হয়েছে। এতে যানজট কমেছে।🐬 গার্মেন্টস ছুটির কারণে চন্দ্রায় ঝামেলা হয়। চন্দ্রা রুটে যে রাস্তায় কাজ চলছে সেগুলো সাত দিন বন্ধ রাখতে হবে।”

ঈদের সময় যানজট ন🍸িরসনে ব্যবস্থা নেওয়া হচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের জানান, যানজটের ১৫৫টি স্পট চিহ্নিত করা হয়েছে।

মেয়র হানিফ ফ্লাইওভারের যানজট নিরসনে বিশেষ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী বলেন, “মেয়র হানিফ ফ্ল𒈔াইওভারে যানজট হয়। ফ্লাইওভারের নিচে জটলা সৃষ্টি হয়। এটা পরিকল্পিত কিনা জনস্বার্থে দেখতে হবে।”

সিটি করপোরেশনকে ঈদের সময় রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধ রাখার অনুরোধ জানিয়ে তিনি বলেন, “রাজধানীর প্রবেশপথগুলো নজরদারিতে র✨াখতে হবে।”

ওবায়দুল কা𓆉দের বলেন, “মন্ত্রী, এ🥀মপি যার লোকই হোক না কেন, হেলমেট ছাড়া ফিলিং স্টেশন থেকে কোনোভাবে জ্বালানি তেল দেওয়া যাবে না।”

Link copied!