• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বোনকে নিয়ে নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১২:৪৪ পিএম
বোনকে নিয়ে নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহীত

ফরিদপুর-৪ আসনের সংসদ স🅺দস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা। গত শ😼নিবার রাতে (১১ মে) যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিক্সন চৌধুরীর বনানীর বাসায় যান তারা।

রোববার (১২ মে) ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন নিক্সন চৌধুরী। তিনি পোস্টে লিখেছেন, “বঙ্গবন্ধ𒀰ুকন্যা প্রধানমন্ত্রী🐲 জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে গতকাল শনিবার রাতে আমাদের বনানীর বাসায়।”

পোস্টে কয়েকটি ছবি যুক্ত করেছেন নিক্সন চৌধুরী। ছবিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী ও ছেলে রয়েছেন। এ ছাড়া যুবলী🐽গ সভাপতি শেখ ফজলে শামসকেও (পরশ) ছবিতে দেখা যায়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন ܫনিক্সন চৌধুরী। তিনি তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে তৃতীয়বারের মতো পরাজিত করেন।

নিক্সন চৌধুরীর দাদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় বোন। তার স্ত্রী তারিন হোসেন জাতীয় পার্টির (জেཧপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে। তারিন হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক উপকমিটির সদস্য।

Link copied!