• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রেস্তোরাঁয় অভিযানকে ‘চাঁদাবাজি’ বলল মালিক সমিতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০১:৩৮ পিএম
রেস্তোরাঁয় অভিযানকে ‘চাঁদাবাজি’ বলল মালিক সমিতি
বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সংবাদ সম্মেলন। ছবি : সংগৃহীত

সারা দেশে রেস্তোরাঁয় অভিযানের নামে চাঁদাবাজি চলছে বলে অভি💯যোগ করেছে বাংলাদেশ রেস্তোরাঁ 🃏মালিক সমিতি। এ সমস্যা সমাধানে একটি উচ্চপর্যায়ের টাস্কফোর্স গঠনের আহ্বান জানানো হয়েছে।

পাশাপাশি দেশের রেস্টুরেন্ট খাতে বিনিয়োগ ও কর্মসংস্থান রক্ষায় সরকারি সংস্থাগুলোর সমন্বয় ও সহযোগিতা কামনা করে পবিত্র রমজান মাসে রেস্টুরেন্ট সিলগালা করা বন্ধের আহ꧃্বান জানিয়েছেন সংগঠনটির নেতারা। তা না হলে বুধবার (২০ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের মহাসচিব ইমরান হাসান।

তার💟পরও সমস্যার সমাধান না হলে এক দিনের জন্য সারা দেশে রেস্তোরাঁ বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তাতেও সমস্যার সমাধান না হলে পরে পর্যায়ক্রমে অনির্দিষ্টকালের জন্য সব রেস্তোরাঁ বন্ধ করে দেওয়ার কথাও 💮জানান তিনি।

সোমবার (১৮ মার্চ) সাম্প্রতিক সময়ে বেইলি রোডের অগ্নিকাণ্ডের দুর্ঘটনায় যে সংকট সৃষ্টি হয়েছে তার পরিপ্রেক্ষিতে সরকারি বিভিন্ন সংস্থা কর্তৃক অভিযা🐭নের নামে রেস্তোরাঁ সেক্টরে নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টির প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে ইমরান হাসান এ হুঁশিয়ারি দেন।  

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ)꧃ নসরুল হামিদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি।

Link copied!