• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনা তদন্ত করে ব্যবস্থা : আতিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৩:১৩ পিএম
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনা তদন্ত করে ব্যবস্থা : আতিক
ফাইল ছবি

মিরপুরে জলাবদ্ধতায় বিদ্যুৎﷺস্পৃষ্টে চারজনের মৃত্যুর ঘটনা তদন্ত ꧃করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আমিকুল ইসলাম। তিনি আরও বলেন, “যারা অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

রোববার (২৪ সে🌸প্টেম্বর) দুপুরে ডিএনসিসির নগরভবনে ‘আগামীর অনুপ্রেরণা’ শিরোনামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আর্ট ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠা♒নে তিনি একথা বলেন।

মেয়র বলেন, “মিরপুরে অবৈধ ব💙িদ্যুৎ লাইনের অব্যবস্থাপনায় এই মানুষ🌠গুলোর মৃত্যু হয়েছে। আমরা মাসখানেক আগে এই অবৈধ বিদ্যুৎ লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছিলাম। একটি মাদ্রাসা এই লাইন নিয়েছিল।”

মেয়র আতিক আরও বলেন, “নগরের খাল ভরাট, বেদখল মূলত জলাবদ্ধতার জন্য দায়ী। পরিবেশ দূষ𒊎ণ বন্ধ না করলে, পরিবেশ প্রতিশোধ নেবে। তাই আমরা কল্যাণপুরসহ সব বেদখলে থাকা খাল উদ্ধার ক♐রছি।”

মেয়র বলেন, “জলবায়ুর ক্ষতিকর দিকগুলো নিয়মিত ꦜমোকাবিলা করা খুব কঠিন হচ্ছে। জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিদেশি সহায়তা প্রয়োজন। ডেঙ্গুসহ যেকোনো সমস্যা মোকাবিলায় ডিএনসিসির কাউন্সিলর🥀রা সর্বদা সক্রিয়।”

Link copied!