• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ.লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৩:১৪ পিএম
আ.লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল
মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের শোভাযাত্রা। ছবি : সংবাদ প্রকাশ

মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের শোভাযাত্রা শুরু হয়েছে। এতে নেতাকর্মীদের ঢল নেমে♋ছে। রাজধ🐠ানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি ধানমন্ডি-৩২ নম্বর গিয়ে শেষ হবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরꦿꦯে এই শোভাযাত্রা শুরু হয়।

ঢাকা মহানগরীর ২০টি সংসদীয় আসনের ৫০টি থানা ও ১৭৫টি ওয়ারܫ্ড থেকে মিছিলের স্রোত এসে মিশেছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সামনে। এতে পুরো রাজধানীই মিছিলের নগরীতে পরিণত হয়। ৫২ বছর আগে সোহরাওয়ার্দী উদ্যানের যে স্থানে পাকিস্তানি হানাদাররা আত্মসমর্পণ করেছিল, ঠিক সেই স্থানটির সামনে থেকেই শোভাযাত্রা শ𝔉ুরু করে আওয়ামী লীগ।

শোভাযাত্রা উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর ইঞ্জিনি💖য়ার্স ইনস্টিটিউশন সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানের গেটে শোভাযাত্রꦰাপূর্ব সমাবেশে দেশি-বিদেশি সব ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন আওয়ামী লীগের নেতারা।

বিজয় শোভাযাত্রায় হাতি, ঘোড়ার গাড়ি, নৌকা, ডামি রাইফেল, কামান, ট্যাংকসহ মুক্তিযুদ্ধকালীন মুক্তিযোদ্ধাদের রণসজ্জা, বী💙র মুক্তিযোদ্ধাদের বিজয় উল্লাসসহ বিভিন্ন ডামি প্রদর্শনী সাধারণ মানুষের বাড়তি মনোযোগ আকর্ষণ করে।

শ🌱োভাযাত্রায় থাকা বিভিন্ন ট্রাকে লাগানো মাইকে ঐতিহাসিক ৭ মার্চের বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচার এবং দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়।

Link copied!