• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কম দামে মাংস বিক্রি করায় খলিলকে হত্যার হুমকি, আটক দুই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৮:৩৮ এএম
কম দামে মাংস বিক্রি করায় খলিলকে হত্যার হুমকি, আটক দুই
ছবি : সংগৃহীত

রাজধানীতে কম দামে গরুর মাংস বিক্রি করায় মাংস ব্যব🌃সায়ী মো. খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদ💟াতাকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার๊ আশুলিয়া থেকে তাদের আটক করেছে র‌্যাব-৩।

র‌্যাব-৩ এ💞র অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, অতিরিক্ত টাকা না নিয়ে গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করায় 🎐ব্যবসায়ী খলিলকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। যেন তিনি কম দামে মাংস বিক্রি না করেন। যদি তিনি সেটা না করেন তাকে ও তার ছেলেকে গুলি করে মেরে ফেলা হবে।

আরিফ মহিউদ্দিন আহমেদ ಌআরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মাংস ব্যবসায়ী খলিল শাহজা🎐হানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ঘটনাটি ছায়া তদন্ত করতে থাকে র‌্যাব-৩। অবশেষে হুমকিদাতা ও নির্দেশদাতাকে আটক করা হয়েছে।

র‌্যাব এই কর্মকর্তা বলেন, তারা কেন আর কি উদ্দে🉐শে এমন হুমকি দিয়েছেন সেটা জানতে তাদের জিজ্ঞাসাবাদ ক📖রা হবে।

এর আগে বুধবার (২৪ জানুয়ারি) রাতে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মাংস ব্যবসায়ী খলিলকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় তিনি নিজের নিরাপত্তা চেয়ে থান﷽ায় জিডি করেছেন।

গরু মাংসের দাম যখন ৭০০ থেকে ৭৫০ টাক𝓀া কেজি তখন ৬৫০ টাকা কেজি দরে মাংস বিক্রি করে আলোচনায় আসেন শাহজাহানপুরের মাংসবিক্রেতা খলিল। গত দুই মাস ধরে তিনি বাজারের সবচেয়ে কম দামে মাংস বিক♛্রি করেন।

জানতে চাইলে মাংসবিক্রেতা খলিল বলেন, “দুটি নম্বর থেকে আমার কাছে ফোন আসে। তারা বলেন, তোর ছেলের💦 জন্য ছয় বুলেট, তোর জন্য ছয়টা রেখেছি। কথা না শুনলে বাবা-ছেলেকে মেরে ফে🔯লবো। ভয়ে আমি শাহজাহানপুর থানায় জিডি করেছি।”

Link copied!