• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৪:০০ পিএম
বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের
বন্যাকবলিত এলাকা। ছবি : সংগৃহীত

দেশের উত্তর-পূর্বাঞ্চলের ভয়াবহ বন্যায় কোটি কোটি মানুষের সীমাহীন কষ্টে গভীর উদ্বেগ-উৎকন্ঠা প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। একইসঙ্গে দলের নেতাকর্মীদের পানিবন্দি༒ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিন𝐆ি।

বৃহস্পতিবার (২২ আগস্ট) এক বিবৃতিতে এ আহ্বান তিনি।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, “ভয়াবহ বন্যায় কোটি কোটি মানুষ আশ্রয়🦂হীন হয়ে পড়েছে। বন্যার ত🍃োড়ে ভেসে গেছে মাঠের ফসল, পুকুর ও মৎস্য খামারের শত কোটি টাকার মাছ। ঘরের আসবাবপত্র, ব্যবসাপ্রতিষ্ঠান ও গৃহপালিত পশু-পাখি হারিয়ে সম্বলহীন হয়ে পড়েছে লাখো পরিবার। বিপন্ন কোটি কোটি মানুষ পড়েছে সীমাহীন সংকটে। মানুষের এমন দুঃসময়ে আমরা বসে থাকতে পারি না।”

অসহায় মানুষের 🍌পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি অনুরোধ জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “প্রয়োজনীয় শুকনো খাবার, জীবনরক্ষাকারী ওষুধ এবং শিশুখাদ্য নিয়ে আর্ত মানুষের কাছে যে🧜তে অনুরোধ করছি।”

বিবৃতিতে স্থানীয়ভা♔বে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনকে বন্যার্তদের জন্য প্রয়োজনীয় ত্রাণ সহায়তা দিতে নির্দেশনা দিয়েছেন। একইসঙ্গে ত্রাণ কার্যক্রমে নিয়োজিত সশস্ত্র বাহিনী এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দকে সার্বিক সহায়তা দিতেও নির্দেশ দিয়েছেন গোলাম মোহাম্মদ কাদের।

Link copied!