• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতির সঙ্গে বেইমানি করা সমীচীন হবে না : অলি আহমদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ১২:২৪ পিএম
জাতির সঙ্গে বেইমানি করা সমীচীন হবে না : অলি আহমদ
লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ। ফাইল ফটো

কোনো অবস্থাতেই জাতির সঙ্গে বেইমানি করা সমীওচীন হবে না বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ। তিনি বলেছেন, “মানুষকে মরতে 𝓰হবে, এটাই চিরন্তন সত্য। বেইমান, মুনাফেকরা কাফেরদের থেকেও অধম। মেহেরবানি করে নির্বাচন বর্জন করুন। সত্য ও ন্যায়ের পথে থাকুন।”

শওনিবার (২ ডিসেম্বর) গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে তি🎐নি এসব কথা বলেন।

রবি ও সোমবার অবরোধ পালনের আহ্বান জানিয়ে অলি আহমদ ꧟বলেন, “দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। আমরা গণমানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্য রাজপথে আন্দোলন করছি। বর্তমানে বেচা-কেনার নির্বাচন, ভাগ-বাটোয়ারার নির্বাচন, গণতন্ত্র হত্যার নির্বাচন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী নির্বাচন বর্ℱজন করেছি।”

এলডিপির প্রেসিডেন্ট বলেন, “বর্তমানে যারা নির্বাচনে অংশগ্রহণ করেছেন, তারা গণমানুষের শত্রু, গণতন্ত্র এবং দেশের শত্রু। আমি এলডিপিরဣ নেতাকর্মী, সমর্থকসহ বাংলাদেশের সর্বস্তরের জনসাধারণকে ভোট কেন্দ্রে না যাওয়ার অনুরোধ করছি।”

অলি আহমদ আরও বলেন, “দেশের গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা ও দেশ রক্ষার জন্য আমাদের ইমানি দ্বায়িত্ব পালন করতে হবে। ইমান নাই𝓀 যার, কিছুই নাই তার। আশা করি, আল্লাহর রহমতে আমরা ইমানি পরীক্ষায় সবাই উত্তীඣর্ণ হবো এবং জাতীয় বেইমানদের দলে নিজেকে অন্তর্ভুক্ত করব না।”

Link copied!