• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঝিনাইদহ-১ আসন

‘নির্বাচনের ইচ্ছা ছিল না, এলাকাবাসী ছাড়ছে না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৭:১০ পিএম
‘নির্বাচনের ইচ্ছা ছিল না, এলাকাবাসী ছাড়ছে না’

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের✱ মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় ওই আসনের উপনির্বাচনে প্রা❀র্থী হচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সোমবার (২৯ এপ্রিল) গণমাধ্যমকে তিনি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

হিরো আলম বলেন, “নির্বাচন করার ইচ্ছা আমার ছিল না। কিন্তু এলা🍎কার𒈔 মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার।”

হিরো আলম আরও বলেন, “স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমিꦯ তাদের প্রিয় ও পরিচিত মুখ। স🌠েখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে। তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপনির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি।”

বর্তমানে এক বন্ধুর নির্বাচনী প্রচারণ🍒ায় কুমিল্লায় আছেন হিরো আলম। লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন তিনি।

গত মঙ্গলবার (২৩ এপ্রিল) ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচনের তফসিল✃ ঘোষণা﷽ করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে।

রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। মনোনয়নপত্র বাছাই ৯ মে ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ। ব্যালট 🦄পেপারে হবে এ নির্বাচন।

এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা য🍸াওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নেন তিনি। এই আসনটি রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। তবে কোনো নির্বাচনেই তিনি জিততে পারেননি।

Link copied!