• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুলিস্তানে বাসে আগুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ১০:৪৪ এএম
গুলিস্তানে বাসে আগুন
দুর্বৃত্তের আগুনে ক্ষতিগ্রস্ত বাস। ছবি : সংগৃহীত

বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা এগারꦍো দফার অবরোধের প্রথম দিন রাজ🧜ধানীর গুলিস্তানে বাহন পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১২ ডিসেম্🦩বর෴) সকাল ৯টা ৫৮ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার লিমা খানম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজধানীর গুলিস্তান মোড়ে বাহন পরিবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার স্টেশ🎉ন থেকে ꦍদুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) রাত ৯টা ৪৭ মিনিটে টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইনস্যুরেন্সের একটি স্টাফ বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সূত্রাপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। রাত ৯টা ৫꧃৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল বাহিনীর কর্মীরা। এর আগে রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্🐼বৃত্তরা।

গত ১০ ডিসেম্বর বিকেলে সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ ওসরকারের দাবিতে এগারো দফায় ৩৬ ঘণ্টার অবরোধের ঘোষণ𝄹া দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার ভোর ৬টায় শুরু হওয়া এ কর্মসূচি চ🐠লবে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ꦰত। রেল, সড়ক ও নৌপথে অবরোধ কর্মসূচি পালন করবে বিএনপি। এছাড়া অবরোধের আওতামুক্ত থাকবে গণমাধ্যমের যানবাহন, অ্যাম্বুলেন্স এবং অক্সিজেন সিলিন্ডারবাহী পরিবহন।

Link copied!