• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ শুরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩, ০২:২৫ পিএম
নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ শুরু
ছবি : সংবাদ প্রকাশ

নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা, সরকারের পদত্যাগ ও ব🦩িএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির মহাসমাবেশ শুরু হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১২টা ৪০ মিনিটে পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শুরু হয় এ মহাসমাবেশ। ঢাকা 𝔍মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

এতে সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষ꧑িণের ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় মহাসমাবেশে প্রধান অতিথি উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে শুক্রবার (২৭🥀 অক্টোবর) সন্ধ্যা থেকেই নয়াপল্টনে জড়ো হতে শুরু করেন দলীয় ন🌼েতাকর্মীরা। এরই মধ্যে দলটির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টন এলাকা জনসমুদ্রে পরিণত হয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে মিছিলের স্রোত এসে ঠেকেছে নয়াপল্টনের সমাবেশস্থলে।

এ ছাড়া মতিঝিল, আরামবাগ, কমলাপুর, কাকরাইল, ফকিরাপুল, শান্তিগর থেকে মাল꧙িবাগ পর্যন্ত চলে গেছে নেতাকর্মীদের জনস্রোত।

অন্যদিকে মহাসমাবেশ ঘিরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং এর আশপাশের এলাকায় সতর্ক অ♏বস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি সাদা পোশাকেও বিভিন্ন সংস্থার সদসꦚ্যদের মোতায়েন করা হয়েছে।

Link copied!