• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দণ্ডপ্রাপ্ত আসামির বক্তব্য প্রচার না করার শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০২:২৯ পিএম
দণ্ডপ্রাপ্ত আসামির বক্তব্য প্রচার না করার শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি

দণ্ডপ্রাপ্ত আসামির বক্তব্য প্রচার না করার শ𝓰র্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে স🎶মাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশꦜের (ডিএমপি) অপারেশন শাখার যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

বিপ্লব কুমার সরকার বলেন, “বিএনপিকে সমাবেশ করার জন্য সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেওয়া হয়েছে। এতে কোনো দণ্ডপ্রাপ্ত বা সাজাপ্রাপ্ত আসামির বক্তব্য প্রচ💛ার করা যাবে না। শর্ত হিসেবে এ বিষয়টি যুক্ত করা ༺হয়েছে।”

তিনি আরও বলেন, “বিএনপি যখনই সমাবেশ করার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করেছে, তখনই তাদের অনুমতি দে𝓰ওয়া হয়েছে। যখনই কোনো অনুষ্ঠান বা সমাবেশ নিয়ে নেতিবাচক গোয়েন্দা তথ্য আমাদের কাছে আসে, তখন আমরা এসব বিষয় বিবেচনা করে অনুমতি দিই না।”

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন ব﷽িএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 🦋সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

ඣএর আগে শনিবার (২৯ জুলাই) ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালনকালে রাজধানীর বিভিন্ন এলাকায় বিএনপি নেতাক♏র্মীদের ওপর হামলার প্রতিবাদে এই সমাবেশের ঘোষণা দেয় দলটি।

ওই দিন অবস্থান কর্মসূচি শেষে রাতে মির্জা ফখরুল বলেন, “রাজধানীতে আমাদের নেতাকর্মীদের ওপর যে অত্যাচারের ঘটনা ঘটেছে, তার প্রতিবাদে ৩১ জুলাই সারা দেশে সব মহানগর ও জেলা সদরে জনসমাবেশ কর্ম𝕴সূচি ঘোষণা করছি।”

Link copied!