• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্বাচনের দিন বিএনপির হরতাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৫:১৫ পিএম
নির্বাচনের দিন বিএনপির হরতাল
প্রতীকী ছবি

নির্বাচন বর্জন ও অ💯সহযোগ আন্দোলনের পক্ষে ৭ জানুয়ারি ভোটের দিন ও তার আগের দিন (৬ জানুয়ারি) হরতাল ডেকেছে বিএনপি। এ দুই দিন হরতালসহ ৩ দিনের কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে🌌 এক জরুরি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, “৬ জানুয়ারি (শনিবার) ভোর ৬টা থেকে ৮ জানুয়ারি (সোমবার) ভোর ৬টা প💛র্যন্ত ৪৮ ঘণ্টার হরতাল পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো।”

এদিকে বিএনপির কর্মসূচির 🌃সমর্থনে একই কর্মসূচি ঘোষণা করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ।

এর আগে বৃহস্পতিবার দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী ৭ জানুয়ারির প্রহসনের নির্বাচন বর্জন করতে দেশবাসী ও ভোটারদের প্রতি আহ্🐠বান জানান।

একতরফা নির্বাচনে সরকার নিজেরা পরিকল্পিতভাবে সহিংসতা ঘটিয়ে বিএনপি ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর দোষ চাপাচ্ছে বলে অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, “গণতন্ত্র মঞ্চ ও গণঅধিকার পরিষদের কর্মসূচিতে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা করেছে। এছাড়া সারা দেশে বিএনপির নেতাকর্মীদের ওপর সরকারের সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত হামলা করছে। আমি বিএনপির পক্ষ থেকে এসব হামলꦬার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

Link copied!