• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নব্য হানাদার হিসেবে আবির্ভূত হয়েছে বিএনপি : তথ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ১১:৫৭ এএম
নব্য হানাদার হিসেবে আবির্ভূত হয়েছে বিএনপি : তথ্যমন্ত্রী
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি : সংগৃহীত

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পাকিস্তানি হানাদার বাহিনী যেম♌ন নিরস্ত্র বাঙালিদের ওপর হামলা চালিয়ে হত্যা করেছে, আজকের নব্য হানাদার হিসেꦑবে আবির্ভূত হয়েছে বিএনপি।

শনিবার (১৬ ডিসেম্বর) মহা🦂ন বিজয় দিবস উপলক্ষে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সাধারণ মানুꦉষের ওপর পেট্রল বোমা নিক্ষেপ করছে, মানুষকে জিম্মি করছে, গাড়িতে আগুন দিচ্ছে। নব্য হান✤াদার হিসেবে রূপান্তরিত হয়েছে বিএনপি-জামায়াত।

ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র গঠন করা। বঙ্গবন্ধু সেই স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। তবে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গ🌱বন্ধু স্বপ্ন পূরণ বহুদূরে এগিয়েছি।

হাছান মাহমুদ🦂 বলেন, স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে বাংলাদেশ। খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডꦰেল হিসেবে পৃথিবীর সামনে উপস্থাপিত হয়। বাংলাদেশ পৃথিবীর ৪১তম অর্থনৈতিক দেশ হিসেবে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের এই অপরাজনীতি যদি না থাকত, বাংলাদেশ বহুদূর এগিয়ে যেতে পারত। বাংলাদেশকে𝓡 স্বপ্নের ঠিকানায় নিয়ে যেতে হলে এই অপরাজনীতি এবং এই অপরাজনীতি যারা করে তাদের নির্মূল করতে হবে।

এর আগে, এদিন সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আবারওꦯ দলের সিনিয়ꦏর নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

Link copied!