• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরাভ খান নজরদারিতে আছেন : পররাষ্ট্র মন্ত্রণালয়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৭:০৫ পিএম
আরাভ খান নজরদারিতে আছেন : পররাষ্ট্র মন্ত্রণালয়

আলোচিত স্বর্ণ ব্যবসায়ী, পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার༒ আসামি দুবাইয়ে পালিয়ে থাকা রবিউল ইসলাম ওরফে আরাভ খান নজরদারিতে আছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলি সাবরিন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে সাপ্তাহিক ব্রিফি🌳ংয়ে পররাষ্ট্র মন্ত��্রণালয়ের মুখপাত্র সেহেলি সাবরিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ তথ্য জানান।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, “আরাভের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে। এ ব্যাপারে স্বরাষ্ট্র মন্ত্রণালয় যদি আমাদের কাছে কোনো সহায়তা চায় বা আমাদের দূতাবাসের সহায়তা চায়, তাহলে অবশ্যই আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে তথ্য দিয়ে সহায়তা করব। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কোনো সহায়তা চায়নি। এ বিষয়ে দূতাবাস🅘 যোগাযোগ রাখছে এবং তথ্য চাওয়া হলে আমরা তথ্য প্রদান ক🍨রব।”

রবিউল ওরফে আরাভ খানের সবশেষ অবস্থান সম্পর্কে জানতে চাইলে মুখপাত্র বলেন, “আমরা যত দূর জানি আরাভ খান এখন পর্যন্ত নজরদারিতে আছেন। তাকে ℱগ্রেপ্তার করা হয়নি বলে আমরা জানি।”

ভারতীয় পাসপোর্ট নিয়ে আরাভ খান নাম ধারণ করে রবিউল দুবাইয়ে পৌঁছান। এ নিয়ে জানতে চাইলে সেহেলি সাবরিন বলেন, “ভারতের পাসপোর্টের বিষয়টি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের।ꦕ কাজেই ভারতের পাসপোর্ট বাতিল করে তাকে দেশে ফেরত আনা হবে কি না, সেটি নিয়ে ওই মন্ত্রণালয় কাজ করবে। আমাদের যে দূতাবাস আছে দুবাই ও আমিরাতে এবং আমাদের কাছে যদি♉ তথ্য চাওয়া হয় বা কিছু জানতে চাওয়া হয়, তবে আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয় বা সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে তথ্য-উপাত্ত দিয়ে সহায়তা করতে পারি।”

Link copied!