• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রওশনপন্থীদের নতুন কর্মসূচি ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ০৪:৪৩ পিএম
রওশনপন্থীদের নতুন কর্মসূচি ঘোষণা
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রওশন এরশাদ। ফাইল ফটো

নতুন কর্মসূচি ঘোষণা করেছেন জাতীয় পার্টির রওশনপন্থীরা। আগꦫামী ২ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন꧃ করার ঘোষণা দিয়েছেন তারা।

সোমবার (২৯ জানুয়ারি) এই কর্মসূচি ঘোষণ♔া করেন জাতীয় পার্টির একাꦓংশের মহাসচিব মামুনুর রশীদ।

এর আগে রোববার (২৮ জানুয়ারি) গুলশানে রওশন এরশাদের বাসায় সভা শেষে আগামী ২৮ ফেব্রুয়ারি অথবা ১ মার্চ জাতীয় 𓆉পার্টির কাউন্সিল হবে বলে জানানো 𝓀হয়।

লিখিত বক্তব্যে রওশন নিজেকে পার্টির কো-চেয়ারম্যান এবং প্রধান পৃষ্ঠপোষক ঘোষণা করেন। এসময় তিনি বলেন, “জাতীয় পার্টি এখন একটি ক্রান্তিকাল বিরাজ করছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের বক্তব্য ও বিবৃতি এবং নির্বাচনপরবর্তী সময়ে তাদের ভূমিক♊া পার্টিকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে। নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৮৭টি আসনে প্রার্থী মনোনয়ন প্রদান করে ২৬টি আসনে সমঝোতা করেও জনগণরে সামনে অস্বীকার করে দেশবাসী এবং পার্টির মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে পার্টিকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করা হয়েছে।”

রওশন এ🐼রশাদ আরও বলেন, “পার্টির নেতাকর্🍰মীদের অনুরোধে এবং পার্টির গঠনতন্ত্রের ২০/১ ধারায় বর্ণিত ক্ষমতাবলে আমি পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে অব্যাহতি প্রদান করলাম। চেয়ারম্যান এবং মহাসচিব ব্যতীত পার্টির অন্যান্য পদ পদবি স্ব স্ব অবস্থায় বহাল থাকবে।”

Link copied!