• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পঞ্চম দফার অবরোধেও বাস চালানোর ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০৮:০৬ পিএম
পঞ্চম দফার অবরোধেও বাস চালানোর ঘোষণা

পঞ্চম 🐓দফায় বিএনপি ও সমমনা দলের ডাকা ৪৮ ঘ༒ণ্টার অবরোধের মধ্যেও ঢাকাসহ সারা দেশে বাস-মিনিবাস চালানোর ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সংগঠনটির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্য🧸াহ গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

খন্দক𒁏ার এনায়েত উল্যাহ জানান, বুধবার (১৫ নভেম্বর) থেকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পর্যন্ত ৪৮ ঘণ্টার অবরোধে ঢাক📖াসহ সারা দেশে বাস-মিনিবাস চলাচল স্বাভাবিক থাকবে।

তিনি আরও জানান, দেশের সড়ক পরিবহন মালিক-শ্রমিকরা বিএনপির ডাকা অবরোধ ঘৃণার সঙ্গে প্রত্যাখ্যান করছে। জনগণের দুর্ভোগের কথা মাথায় রেখে মালি𝐆ক-শ্রমিকরা অবরোধ উপেক্ষা করে রাস্তায় গাড়ি চালাবে।

এ সময় ঢাকাসহ সারা দেশে গাড়ি চলাচল স্বাভাবিক রাখার জন্য সমিতি ও কোম্পানিভুক্ত মালিকদের অনুরোধ জান𓂃ান খন্দকার🐓 এনায়েত উল্যাহ।

𝄹অবরোধের দিন নির্বিঘ্নে গাড়ি চলাচল নিশ্চিত করতে ঢাকাসহ জেলা শহরের গুরুত্বপূর্ণ স✃্থানে নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনকে অনুরোধ জানান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, পঞ্চম দফায় আবꦓারও অবরোধের ডাক দিয়েছে বিএনপি ও সমমনা দলগুলো। মঙ্গলবার বিরতি দিয়ে বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত ꦐসারা দেশে সড়ক-রেল-নৌপথে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করা হবে।

Link copied!