• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হোয়াটসঅ্যাপে চলতো এলএসডি ব্যবসা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৪:৫৬ পিএম
হোয়াটসঅ্যাপে চলতো এলএসডি ব্যবসা

রাজধানীর কদমতলী এলাকা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ ও ভয়ংকর মাদ🍷ক এলএসডিসহ মোহাম্মদ রায়হান (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (৯ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০-এর একটি দল কদমতলী থা😼নাধীন মাতুয়াইল থেকে রায়হানকে গ্রেপ্তার করে। র‍্যাব জানায়, হোয়াটসঅ্যাপের মাধ্যমে তিনি ব্যবসা প🅺রিচালনা করতেন। রায়হানের মোবাইলের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি সাউথ আফ্রিকার নম্বর দিয়ে নিবন্ধন করা।

গ্রেপ্তারের সময় রায়হানের কাছ থেকে মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাই ইথ্যালামাইড) মিশ্রিত ৯৬ পিস রঙিন স্ট্রিপ, ৩টি ক্রেডিট কার্ড, ২টি ডেꦕবিট কার্ড, ১টি ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স, ১টি সাউথ আফ্রিকার ড্রাইভিং পাসপোর্ট, ১টি নোটবুক জব্দ করা হয়।

রোববার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১০-এ💃র অধিনায়ক এডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান।

মাহফুজুর রহমান বলেন, “গ্রেপ্তার রায়হান চলতি বছরের ২২ মার্চ  সপরিবারে বাংলাদেশে আসেন। বাংলাদেশে আসার সময় তার ব্যাগের ভিতর রক্ষিত নোটবুকে কায়দা করে নিষিদ্ধ মাদক নিয়ে বাংলাদেশে আসেন। অভিযুক্ত রায়হান ডিজিটাল পদ্ধতি হোয়াটসঅ্যাপের মাধ্যমে তার ব্যবসা পরিচালনা করতেন। তার মোবাইলের হোয়াটসঅ্যাপ একাউন্টটি সাউথ আফ্রিকার নম্বর দিয়ে নিবন্ধন করা। বাংলাদেশে অন্য একটি ফোনের মাধ্যমে ইন্টারনেট সুবিধা নিয়ে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সঙ্গে তিনি যোগায𝔍োগ করতেন। এই অভিনব কৌশলে ভয়ংকর মাদক এলএসডি বিক্রি ജ;করতে এলে র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়।

হোয়াটস অ্যাপের মাধ্যমে বাংলাদেশে এসে এলএসডি বিক্রি করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে এডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান বলেন, এ বিষয়ে তদন্ত কর🌳ার পর বলা যাবে। 

আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র&zw🌼j;্যাবের এই কর্মকর্তা।

Link copied!