• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরও দুই দিন হাসপাতালে থাকতে হবে কাদেরকে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০৪:৪৮ পিএম
আরও দুই দিন হাসপাতালে থাকতে হবে কাদেরকে
ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সব মেডিকে🌃ল টেস্টের রিপোর্ট ভালো এসেছে। 

সর্বশেষ শুক্রবার (১৭ ডিসেম্বর) সিটি স্ক্যান করা হলে, এতেও শঙ্কামুক্তের কথা জ🤡ানান তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বক্ষব্যাধি বিভাগের চেয়ারম্যান ও 𝐆মেডিকে🉐ল বোর্ডের সদস্য ডা. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মেডিকেল বোর্ডের সদস্য ডা. আতিকুর রহমান বলেন, “ওবꦉায়দুল কাদেরের শারীরিক অবস্থা গতকালের (শুক্রবার) তুলনায় আজকে আরও ভালো। সব পরীক্ষা-নিরীক্ষাতেই রিপোর্ট ভালো 𓆏এসেছে। তবে আমরা মনে করি তার একটু রেস্ট নেওয়া দরকার, তাই তাকে আর দুই দিন থাকতে বলা হয়েছে।”

আতিকুর রহমান আরও বলেন, &ldq📖uo;গতকাল তার সিটিস্ক্যান করা হয়েছিল🐻। আজ তার রিপোর্ট দেখেছি, খুবই ভালো। কোনো ধরনের শঙ্কা নেই। এছাড়া তার রক্তের পরীক্ষাতেও রিপোর্ট ভালো এসেছে।”

এর আগে ১৮ ডিসেম্বর তিনি জানিয়েছিলেন, ওবায়দুল কাদের চাইলেই বাসায় যেতে পারবেন। দিন ▨দিন তারা শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে আমরা বলেছি, সার্বিক পরꩵ্যবেক্ষণের জন্য আর দুয়েকদিন হাসপাতালে থাকতে। এতে তার নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা করা যায়।

Link copied!