• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুটিয়ে গেছেন, চিকন দেখাতে যে রঙের পোশাক পরবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২২, ১২:২১ পিএম
মুটিয়ে গেছেন, চিকন দেখাতে যে রঙের পোশাক পরবেন

এ൲ক মাস রোজার পর শরীরে বাড়তি মেদ জমে গেছে অনেকের। হঠাৎ এভাবে মুটিয়ে যাওয়ার কারণে কোনো পোশাকেই আর মানাচ্ছে না আগের মতো। অতিরিক্ত ওজনের সমস্যা থাকলে পোশাক নির্বাচনের ক্ষেত্রে থাকতে হবে সচেতন। বিশেষ করে আপনি কোন রঙের পোশাক পরছেন, তার ওপর নির্🐷ভর করবে মোটা বা চিকনের বিষয়টি।

বর্তমানে চিকন দেখাতে অনেকেই বডি শে꧅পার পরে থাকেন পোশাকের নিচে। তবে আপনি যদি বিশেষ কয়েকটি রঙের পোশাক পরেন, তাহলে খুব সহজেই নিজেকে আরও আকর্ষণীয় ও চিকন দেখাতে পারবেন।

চ𓄧লুন জেনে নেওয়া যাক কোন রঙের পোশাক ꦚচিকন দেখাতে সাহায্য করবে।

  • সব ধরনের রঙের মধ্যে কালো সবচেয়ে গাঢ় রং। কালো পোশাক পরলে আপনাকে কয়েক পাউন্ড পর্যন্ত কম দেখাবে। কারণ কালো রং দৃষ্টিভ্রম ঘটায়। অন্যান্য গাঢ় রঙের তালিকায় আরও আছে নেভি ব্লু, চকলেট বাদামি বা গাঢ় ধূসর শেড। এসব রঙের পোশাক পরলে আপনাকে আরও পাতলা দেখাবে।
  • পোশাক পরার মাধ্যমেও নিজের উচ্চতা বাড়াতে পারেন। সঙ্গে চেহারাও পাতলা দেখায়। যারা উচ্চতায় একটু খাটো আবার হেলদিও তারা একরঙা পোশাক পরুন। আর পোশাকটি যদি গাউন হয় তাহলে আপনাকে লম্বা ও পাতলা দুটোই দেখাবে।
  • নিজেকে স্লিম ও ট্রিম দেখতে একরঙা রঙের পাশাপাশি গাঢ় ও হালকা শেডের পোশাক পরতে পারেন। যেমন লাল বা গোলাপির উজ্জ্বল শেড আপনাকে অনেকটাই পাতলা দেখাবে। তবে পোশাকের মাধ্যমে নিজেকে আরও আকর্ষণীয় দেখাতে আপনার স্কিনের শেড অনুযায়ী কোন গাঢ় রং প্রযোজ্য, সেটি জেনেবুঝে তবেই পরতে হবে।
  • খাকি বা অফ হোয়াইট রংগুলো আপনাকে আরও ভারি দেখাবে। তাই এমন রং এড়িয়ে চলুন।
  • আপনি যদি পেট ও ভারি বুক লুকানোর চেষ্টা করেন, তাহলে উজ্জ্বল রঙের শার্ট ও টপস পরবেন না। একইভাবে আপনার পা ও নিতম্ব লুকাতে চাইলে উজ্জ্বল রঙের প্যান্ট না পরে কালো বা গাঢ় রং বেছে নিন।
Link copied!