• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাথার উপরে তৈরি হয়েছে আইফেল টাওয়ার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৭:৩০ পিএম
মাথার উপরে তৈরি হয়েছে আইফেল টাওয়ার!
ছবি: সংগৃহীত

চুল দিয়ে কত স্টাইলই না করা হয়। কিন্তু চুল দিয়ে আইফে൩ল টাওয়ার বানাতে দেখেছেন কখনো? সোশ্যাল মিডিয়া ঘুরলে এখন এমনটাই দ🐠েখা যাচ্ছে। মডেলদের চুল দিয়ে আইফেল টাওয়ার বানাচ্ছেন এক হেয়ারস্টাইলিস্ট। শুধু তাই নয়, নিজের মনের মতো করেই মডেলের মাথার চুল দিয়ে ফলের ঝুড়ি, গোলাপ, টুপি, ভায়োলিন, নেকড়ে, বিড়াল, ঝাড়বাতি বানাতে দেখা গেছে সেই হেয়ারস্টাইলিস্টকে।

সামাজিক যোগাযোগ ꦡমাধ্যমে এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ধূসর রঙের চুলে স্টাইলিং করছেন এক তরুণী হেয়ারস্টাইলিস্ট। নারী মডেলের মাথায় পনি টেইল করে তাতে নানা কারুকাজ করছেন। মাথায় বোর্ড বসিয়ে হেয়ার স্টাইল করছেন। আবার পুরো চুলে সরু সরু বিনুনি করছেন। তা দিয়েই ফলের ঝুড়িসহ হরেক রকমের ডিজাইন করেছেন। যা দেখে মুগ্ধ হয়েছেন বহু দর্শক।

হেয়ার স্টাইলিংয়ের সেই ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যম  ফেসবুকে আপলোড করা হয়। যেখানে ক্যাপশনে লেখা হয়, ‘চুল খুলবে কীভাবে’? ভিডিওর শেষে দেখা য✱ায় চমক। মাথায়🤪 আস্ত আইফেল টাওয়ার বানিয়ে দাড় করিয়েছেন।মডেলের চুল দিয়ে প্যারিসের সেই বিখ্যাত আইফেল টাওয়ার দেখে হতবাক নেটিজেনরা।

নেটিজেনদের চোখে সাড়া জাগানো সেই হেয়ার স্টাইলিস্টটি হচ্ছেন আতেফ কবিরি। তিনি ইরানের বিখ্যাত হেয়ার স্টাইলি🐬স্ট। যার পরিচিত রয়েছে আন্তর্জাতিক পর্যায়ে।

আতেফ কবিরির করা হেয়ার স্টাইলের মুনশিয়ানায় করা প্রতিটি কারুকাজই প্রশংসা পেয়েছেন। আরও একটি ভিডিওতে দেখা যায়, বাদামি রঙের চুলে স্টাইলিং করছেন। যেখানে তিনি বাদামি রঙের বেতের ঝুড়ি বানিয়েছেন।💛 সেই ঝুড়িতে আনারস, আঙুরসহ নানা ফল-মূলও রেখেছেন।

Link copied!