• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিখোঁজ নারীর সন্ধান মিলল অজগরের পেটে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৩:৫২ পিএম
নিখোঁজ নারীর সন্ধান মিলল অজগরের পেটে

ইন্দোনেশিয়ায় একটি অজগেরর পেট থেকে ফরিদা নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বাড়ির পাশ থেকেই স꧙াপটি ও নারীকে গিলে ফেলে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (৬ জুন) রাতে এ ঘটনা ঘটে।

দেশটির দক্ষিণ সুলাওয়েসি প্রদেশের ক🅘ালেম্পাং গ্রাম🦩ে ফরিদা নামের ওই নারী পরিবারের সঙ্গে থাকতেন। 

সংবাদ সংস্থা এএফপি-র প্রতিবেদনে বলা হয়, রাতে স্ত্রীকে বাড়িতে না পেয়ে চিন্তায় পড়ে যꦑান তার স্বামী। তিনি ঘরের আশপাশে খোঁজ শুরু করেন। একপর্যায়ে তিনি ফরিদার সঙ্গে থাকা কিছু জিনিসপত্র এক জায়গায় পড়ে থাকতে দেখেন। এরপর প্রতিবেশীদের নিয়ে আশেপাশে খোঁজাখুজি শুরু করেন।

শুক্রবার সকালে তারা পাশের এক জঙ্গলে একটি অজগর দেখতে পান। অজগরট♓ির পেট অস্বাভাবিক বড় মনে হওয়ায় তারা সাপটির পেট কাটার সিদ্ধান্ত নেন। পেট কাটতেই বেরিয়ে আসে ফরিদার মরদেহ𒁏। সাপটি ৫ মিটার লম্বা বলে জানা গেছে।

অজগর কোনো মানুষকে সম্পূর্ণ গিলে ফেলার ঘটনা বেশ বিরল। তবে গত কয়েক বছরে ইন্দোনেশিয়ায় বেশ কয়েকজনকে অজগরের গিলে ফে🍒লার ঘটনা ঘটেছে।

গত বছর ইন্দোনেশিয়ার দক্ষিণ-পূর্ব সুলাওয়েসি প্রদেশের তিনাঙ্গিয়া জেলায় একটি অজগর গ্রামের এক কৃষককে পেঁচিয়ে ধরে গিলতে শুরু কর🃏ে। তখন বাসিন্দারা আট মিটার লম্বা অজগরটিকে মেরে ফেলে। তবে সেই কৃষক🧔 ততক্ষণে মারা যান।

২০১৮ সালেও ৫৪ বছর বয়সী এক নারীকে সাত মিটার লম্বা এক অজগরের�� পেটে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। দক্ষিণ-পূর্ব সুলাওয়েসি প্রদেশেꦚর মুনা শহরে এ ঘটনা ঘটে।

এর আগের বছর পশ্চিম সুলাওয়েসি প্রদেশে এক কৃষককে একটি পাম তেলের বাগান থেকে গিলে পেলে একটি অজগর। ওই অজগরটির দৈর্ঘ্য ছিল চ🗹ার মিটার।

Link copied!