• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সম্পত্তি নিয়ে বিরোধ, ছেলের মারধরে প্রাণ গেল বাবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৪:৪৩ পিএম
সম্পত্তি নিয়ে বিরোধ, ছেলের মারধরে প্রাণ গেল বাবার

সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছেলের💮 একের পর এক ঘুষিতে মৃত্যু হয়েছে বাবার। নির্মম এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে। পরে এই ঘটনার ෴একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

সো🍌মবার (২৯ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ছে꧒লের মারধরে নিহত ওই বৃদ্ধের নাম কুলানধাইভেলু (৬𝔉৫)। বৃদ্ধের ছেলে সন্তোষ তাকে মারধর করেছিলেন। পরে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। মারধরের কয়েক দিন পর গত ১৮ এপ্রিল হাসপাতালে মৃত্যু হয় তার।

ছড়িয়ে পড়া 🔯ভিডিওটিতে দেখা যায়, একটি বেঞ্চের ওপর বসে আছেন বৃদ্ধ। একপর্যায়ে হেঁটে তার সামনে এসে বৃদ্ধের মুখে এলোপাতাড়ি ঘুষি মারতে শুরু করেন এক যুবক। মার খেয়ে পড়ে গেলেও বাবাকে রেহাই দিচ্ছেন না ওই ছেলে।

একসময় তাকে থামতে𝓰 দেখা যায়। মারের চোটে বৃদ্ধের নাক-মুখ থেকে রক্ত বেরোতে থাকে। তিনি বেঞ্চের ওপরে এক🦋 দিকে হেলে পড়ে যান। পরে আবার ফিরে এসে তাকে লাথি-ঘুষি মারতে শুরু করেন।

এদিকে বৃদ্ধকে মারতে দেখে পরিবারের সদস্যরা ছুটে আসেন। যুবককে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। তারপর অসুস্থ, আহত বৃদ্ধকে বসিয়ে ডাকাডাকি করতে শুরু করেন পরিবারের সদস্যরা। কিন্তু ﷽বৃদ্ধ তাতে কোনো সাড়া দেননি। তিনি অজ্ঞান হয়ে পড়েছিলেন।

এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় প্রথমে একটি অভিযোগ করা হয়েছিল। পরে তা তুলে নেওয়া হয়। কিন্তু হাসপাতালে বৃদ্ধের মৃত্যুর পর আবার যুবকের বিরুদ্ধে থানায় অভিযো💦গ করেন পরিবারের সদস্যরা। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

Link copied!