• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গির্জার ছাদ ধসে নিহত ৭, আহত ১০


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩, ০১:৩২ পিএম
গির্জার ছাদ ধসে নিহত ৭, আহত ১০
ছবি: সংগৃহীত

মেক্সিকোতে রোববার (১ অক্টোবর) একটি গির্জার ছাদ ধসে অন্তত ৭ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। দဣেশটির সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন ♎সংবাদ সংস্থা এএফপি।

তামউলিপাস রাজ্য সরকারের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, মেক্সিকোর উত্তর-পূর্ব উপকূলীয় শহর সিউদাদ মাদেরোতে ছাদ ধসের এ ঘটনায় সাতজনের মৃত্যুর ജখবর নিশ্চিত হওয়া গেছে এবং ১০ জন আহত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে।

ওই মুখপাত্র আরও বলেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚন, “রোববার বিকেলের এ ঘটনায় আরও অনেকে সেখানে আটকা পড়ে আছে এবং উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।”

স্থানীয় গণমাধ্যমে পরিবেশিত খবরে বলা হয়, সান্তা ক্রুজ প্যারিসের ধ্বংস্তূপের নিচে কমপক্ষে ২০ জন নিখোঁজ রয়েছে। ছাদ ধসে পড়ার সময় খ্রি🌸ষ্টধর্মাবলম্বীরা সেখানে তাদের একটি ধর্মীয় অনুষ্ঠান উদ൩যাপন করছিল।

সামাজিক যোাগযোগমাধ্যমে পোস্ট করা 🌊এক ভিডিও ফুটেজে স্থানীয় ডায়োসিসের বিশপ হোসে আরমান্দো আলভারেজ বলেন, “ধর্মীয় একটি অনুষ্ঠান চলাকালে গির্জাটির ছাদ ধসে পড়ায় আমাদের একটি কঠিন পরিস্থিতি মোকাবেলা কর🌺তে হচ্ছে।”

তিনি আরও বলেন, “এখন তারা 💝ধ্বংসস্তূপের নিচে আটকে প♎ড়া লোকদের বাঁচাতে প্রয়োজনীয় কাজ করছে।”

রেডক্রসের এক উদ্ধারকর্মী মি🦂লেনিও টেলিভিশনকে বলেন, “মৃতের সংখ্যা আরও বাড়তে পারে কারণ, দুর্ঘটনার সময় ওই গির্জায় প্রায় ৮০ জন উপস্থিত ছিলেন।”

টিভি চ্যানেলের ভিডিও ফুটেজে কয়েক ডজন লোককে বাঁচাতে ধসে পড়া গিরꩲ্জার ছাদের কিছু অংশ খুঁটি দিয়ে ধরে 🎀রাখার চেষ্টা করতে দেখা যাচ্ছে।

Link copied!