• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোমান্টিক অভিনয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা: প্রসেনজিৎ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৪:৪০ পিএম
রোমান্টিক অভিনয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা: প্রসেনজিৎ

নব্বই এর দশক থেকে আজ পর্যন্ত টালিউড ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহু সিনেমায় অভিনয় কর﷽ে দর্শকের কাঁদিয়েছেন-হাঁসিয়েছেন এই অভিনেত্রী। আবারও তারা জুটি ꦗবেঁধে পর্দায় আসতে চলেছেন। তবে এবার সিনেমায় নয়, হাজির হবেন একটি রিয়েলিটি শো’তে। 

জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত হয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। যার সঞ্চালনা করেন টালিউ🅠ড সুপারস্টার জিৎ। আর এই শোতে এসেই ঋতুপর্ণা সম্পর্কে এক চাঞ্চল্যকর মজার তথ্য দিলেন প্রসেনজিৎ। যা শুনে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন ঋতুপর্ণা নিজেই।

প্রসেনজিৎ জানান, রোমান্টিক অভিনয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা। এ প্রসঙ্গে জানতে চাইলে গুনী এই শিল্পী বেলেন, “একটি সিনেমার রোম্যান্টিক দৃশ্যে শুটিং কর♔ার সময়ে আমার পায়ের কাছে বসার কথা ছিল অভিনেত্রীর। আচমকা আমি শুনতে পাই ঋতুপর্ণা নাক ডাকছেন। বুঝতে পারেন ঘুমিয়ে পড়েꦬছেন আমার নায়িকা।”

এই পর্বটি দর্শকরা দেখতে পাবেন আগামী শনিবার (২৫ জুন)। পর্বটির নাম রাখা হয়েছে আশির দশকে ঋতুপর্ণা-প্রসেনজিৎ অভিনীত সুপারহিট সিনেমা ‘অমর সঙ্গী’ সিনেমার নামের🥂 🧔সঙ্গে মিল রেখে।

জিতের সঞ্চালনায় ‘ইস্মার্ট জোড়ি’ 🍸রিয়েলিটি শো‍‍`-তে বাস্তব জীবনের ভালোবাসার কাহিনি জানান টালিউডের তারকারা। নানান মজার খেলাও হয়ে থাকে এই শো’-তে। 

 

 

Link copied!