• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অশ্লীল সিনেমার প্রযোজক পায় অনুদানের টাকা : ইকবাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০১:৫৪ পিএম
অশ্লীল সিনেমার প্রযোজক পায় অনুদানের টাকা : ইকবাল

ঢালিউডে বর্তমান সময়ে যে কয়জন প্রযোজক নিয়মিত সিনেমা নির্মাণ করছেন, তাদের মধ্যে মোহাম্মদ ইকবাল অন্যতম। খুব অল্প সময়ে বেশ কিছু সিনেমায় অর্থ লগ্নি করেছেন তিনি। প্রায় প্রতিটিতেই পেয়েছেন সাফল্য। প্রযোজক থেকে পরিচা⭕লক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। সিনেমা পাড়ায় বেশ নামড♚াক তার। সফল এই প্রযোজক সিনেমা নিয়ে আক্ষেপের কথা বললেন।

বৃহস❀্পতিবার (২৩ জুন) সংবাদ প্রকাশের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ইকবাল বলেন, “স্পষ্ট ভাবে একটা কথা বলি, সিনেমা হলে রিলিজ করলে প্রডিউসাররা একটা টাকাও পান না। আমাদের ভেতরও কিছু দোষ আছে। আমরা ঐ (ভালো) মানের সিনেমা দেই না। প্রথমে ওয়েব সিরিজ বানাই, একটু বড় হলে সেটা সিনেমা বানিয়ে ফেলি।”

সেন্সর বোর্ডকে অনুরোধ জানিয়ে এই প্রযোজন বলেন, “যে সিনেমা দিয়ে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি ধ্বংস হয়ে যাচ্ছে, সিনে𝄹মা হল বন্ধ হয়ে যাচ্ছে, সেই ধরনের সিনেমা আপনারা সেন্সর করবেন না।”  

অন্যদিকে সিনেমা ইন্ডাস্ট্রির নেতৃত্বাধীন কিছু সদস্যের নাম না জানিয়ে ক্ষোভের সুরে ব📖লেন, “যাদের জন্য সিনেমা ইন্ডাস্ট্রি ধ্বংস হয়েছে, যাদের জন্য এখন দর্শক সিনেমা দেখতে যায় না, তারাই এখন নেতৃত্ব দিচ্ছে। তারাই প্রযোজক সমিতির নির্বাচন করার জন্য পাগল হয়ে যাচ্ছে। একজন প্রডিউসার ১৫টা অশ্লীল সিনেমা বানিয়েছে। সেই পায় অনুদানের ছবি। সেই হয় সেন্সার বোর্ডের সদস্য। খুবই দুঃখজনক।”

এদিন তিনি প্রশংসা করেছেন নায়ক𝄹 আলমগীর, প্রযোজক খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক কাজী ღহায়াৎ ও বীর মুক্তিযোদ্ধা এবং চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর। 

Link copied!