• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাংবাদিকদের কাছে ক্ষমা চাওয়ার পোস্ট মুছে দিলেন তিশা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ১০:১৭ এএম
সাংবাদিকদের কাছে ক্ষমা চাওয়ার পোস্ট মুছে দিলেন তিশা

আত্মহত্যা চেষ্টার ইস্যুতে খবরের শিরোনামে রয়েছেন ছোট♍ পর্দার জনপ্রিয় অভিনেত্রী তಞানজিন তিশা। এর মধ্যেই দেশের একটি বেসরকারি টেলিশনের সাংবাদিকের সঙ্গে ফোনালাপে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।  এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগমাধ্যমে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছিলেন তানজিন তিশা। কিন্তু কয়েকঘণ্টা পরেই তা মুছে দিয়ে আবারও বিতর্ক তৈরি করেন ছোট পর্দার এই অভিনেত্রী।

তবে ঠিক কি কারণে এমনটা তিনি করেছেন তꦚা জানা যায়নি। পোস্ট মুছে কিছুক্ষণের মধ্যেই তিনি বেশ কয়েকটি হাসির ইমোজি এবং পরবর্তীতে একটি নাটকের পোস্টার শেয়ার করেন।

এদিকে তিশার এমন অদ্ভুত আচরণে অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিমের সঙ্গে কথা হলে গণমাধ্যমে তিনি বলেন, “তি💫শার ক্ষমা চাওয়াও পোস্ট দেখে আমরা খুশী হয়েছিলাম। কারণ তিশার ওই ধরনের কথা শুনে আমরা কিছুটা বিরক্ত ছিল𒅌াম। সাংবাদিকদের সঙ্গে এভাবে কথা বলতে পারে না। সে যে ধরনের কথা বলেছে সেটা কোনোভাবেই শিল্পী সুলভ কথা হতে পারে না। তারপর সে যখন এই পোস্ট দেয়,পোস্টে যেভাবে সে ব্যাখা করেছে তার হতাশা, ডিস্টার্ব মাইন্ড থেকে যে ধরনের কথা বলেছে তার জন্য সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন৷ এটা খুব সুন্দর আঙ্গিকে ক্ষমা চাওয়া ছিল। কিন্ত সেটা কেন ডিলিট করে দিলো আমরা বুঝতে পারছি না।”

নাসিম আরও বলেন, “কোনো কারণে বা তিশার পেজ ওর নিয়ন্ত্রণে আছে কিনা জানতে হবে। তার সঙ্গে কথা বলতে হবে, কারণ শুনতে হবে। আমরা গতকাল থেকে একটু বিব্রত ছিলাম তিশার কথাবার্তা শুনে। আমাদের একটি বিবৃতি দেওয়ার কথা ছিল। যে কোনো শিল্পীরই উচিত নয় কোন সাংবাদিক কষ্𝐆ট পায় এমন কোনো কাজ করা। আমরা শিল্পী, সাংবাদিক পরম্পরায় কাজ করি। শিল্পীদ🌳ের জন্য সাংবাদিকরা অনেক কাজ করে। তারাই একটা শিল্পীকে প্রমোট করে। শিল্পীদের কাজের সঙ্গে দর্শকদের যোগাযোগটা করিয়ে দেয়। কোনো সাংবাদিককে হেও করে কথা বলা, সেটা যে কোনো শিল্পীকেই মানায় না, আমরা তা গ্রহণ করতে পারি না। আমি ওর সঙ্গে কথা বলবো।”

এদিকে তানজিন তিশার এমন রহস্যজনক আচরণে অবাক সাংবাদিকরা। কেন তিনি মুছে ফেললেন—তা বুঝতে পারছেন না কেউ। তবে ধারণা করা হচ্ছে, অন্য কারও পরামর্শে আগের অব♔স্থান থেক💖ে ফিরে এসেছেন এ অভিনেত্রী।

সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে তিশার স্ট্যাটাস। 

এর আগে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে এক ফেসবুক পোস্টে তিশা লেখেন, ‘‘বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত-অপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্🦩টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নꦫিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি, যা আসলে ইনটেনশনালি ছিল না।’’

অভিনেত্রী আরও লেখেন, ‘‘সাংবাদিক ভাইদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিল এবং থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবার উদ্দেশ্যে আমা💙র একটাই কথা, আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এ🐲বং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’’

এর আগে গত ১৫ নভেম্বর মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১৬⛎ নভেম্বর চিকিৎসা শেষে বাসায় ফেরেন এই অভিনেত্রী। সেসময় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠে যার ভিত্তিতে সাংবাদিকদের চাকরিচ্যুত এবং উড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি।

Link copied!