• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিনেমা থেকে সিরিয়াল সেই ‘অমর সঙ্গী’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০৩:৩৩ পিএম
সিনেমা থেকে সিরিয়াল সেই ‘অমর সঙ্গী’
‘অমর সঙ্গী’ পোস্টার । ছবি: সংগৃহীত

সিনেমা থেকে সিরিয়াল হলো সেই আটের দশকের জনপ্রিয় সিনেমা ‘অমর সঙ্গী’। একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে বিজয়েতা পণ্ডিত। আর বাপ্পি লাহিড়ির সেই সুর, ‘চিরদিনই তুমি যে আমার…’। এই সুরের নস্ট্যালজিয়া ফিরছে বাংলা টেলিভিশনে। আসছে নতুন সিরিয়াল ‘অমর 🔜সঙ্গী’। আর তাতেই জুটি বেঁধেছেন নীল ভট্টাচার্য ও শ্যামৌপ্তি মুদলি।

সিরিয়ালের ঘোষণা আগেই হয়েছিল। বুধবার প্রকাশ্যে এল প্রোমো ভিডিও। যাতে বড় লাল গাড়ি থেকে নীলকে নামতে দেখা গেল। নামলেন শ্যামৌপ্তিও। সঙ্গে 🤪সঙ্গে বৃষ্টি। ব্যাকগ্রাউন্ডে তখন ‘অমর সঙ্গী’র সুর। রোম্যান্টিক এক মুহূর্ত। স্বপ্নের মতো এই প্রেমের তাল কাটে পরবর্তী দৃশ্যে। তাতে দেখা যায়, মিথ্যে কথা বলে শ্যামৌপ্তির চরিত্রের মন জয় করেছিল নীলের চরিত্র রাজ। কিন্তু সত্যি তো বেশি সময় চাপা রাখা যায় না। প্রেমিকার সামনে তা ফাঁস হয়ে যায়। রাজের এই মিথ্যের পরও কি শ্যামোপ্তির চরিত্র পারবে তাঁকে ভালোবাসতে?

মিষ্টি হাসিতে প্রতিবার বাংলা সিরিয়ালের দর্শকদের মন জয় করেছেন নীল। ‘ঠিক যেন লাভ স্টোরি’র মাধ্যমে তাঁর ছোটপর্দার কেরিয়ার শুরু হয়েছিল। এর পর ‘স্ত্রী’, ‘কৃষ্ণকলি’,✨ ‘উমা’র মতো সিরিয়ালে তাঁকে দেখা যায়। শেষবার ‘বাংলা মিডিয়াম’-এ দেখা গিয়েছিল নায়ককে। এই প্রথমবার শ্যামৌপ্তির সঙ্গে জুটি বাঁধলেন।

শ্যামৌপ্তিও বহু সময় ধরে বাংলা টেলিভিশন𒊎ের সঙ্গে যুক্ত। তাঁর অভিজ্ঞতায় রয়েছে ‘চোখের বালি’, ‘বাজল তোমার আলোর বেণু’, ‘করুণাময়ী রানি রাসমণি’, ‘ধ্রুবতারা’র মতো ধারাবাহিক। ‘গুড্ডি’ সিরিয়ালে রণজয় বিষ্ণুর বিপরীতে ছিলেন তিনি। কিছুদিন আগে তাঁর সঙ্গেই লাদাখে একটি মিউজিক ভিডিওর শুটিং সেরেছেন। এবার ‘অমর সঙ্গী’র পালা। নিখাদ প্রেমের এই গল্প খুব শিগগিরিই দেখা যাবে Zee বাংলায়।

Link copied!