• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজের নামে গরুর নাম, যা বললেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ১২:৩৯ পিএম
নিজের নামে গরুর নাম, যা বললেন জায়েদ খান
-ডিপজল - জায়েদ খান। ছবি কোলাজ

আসছ𒀰ে কোরবানির ঈদ। এদিন ধর্মপ্রাণ মুসলমানরা পশু কোরবানি দিয়ে থাকেন। সে কারণে প্রতি বছরই এই ঈদকে সামনে রেখে দেশজুড়ে🌞 পশু বিক্রির তোড়জোর লেগে যায়।

কয়েক বছর ধরে খেয়াল করা যাচ্ছে, ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য বিক্রেতারা বিভি𓆉ন্ন তারকার নামে রাখছেন কোরবানির গরুর নাম। এর মধ্যে উল্লেখযোগ্য বিনোদন জগতের তারকাদের নামไ। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এই তালিকায় রাজত্ব করছে জায়েদ খান। প্রায়ই দেখা যায় গরুর নাম রাখা হয় জায়েদের নামে। বিষয়টি নিয়ে মুখ খুললেন আলোচিত এই নায়ক।

তিনি বলেন, ‘আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম হয়, লাভবান হয়, করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।
জায়েদ আরও বলেন, ‘কোরবানির হাট🥃ে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।’

তিনি বলেন, ‘আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এ🍌টাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে ম𒐪নোযোগ দিতে পারব না।’

Link copied!