• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দর্শক উন্মাদনার তুঙ্গে শাকিবের প্রিয়তমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০১:১৫ পিএম
দর্শক উন্মাদনার তুঙ্গে শাকিবের প্রিয়তমা

ঈদুল আযহায় সারা দেশে 𝄹১৬৯টি প্রেক্ষাগৃহে চলছে ঈদের পাঁচটি চলচ্চিত্র। এর মধ্যে ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‍‍‘প্রিয়তমা’ সিনেমাটি। মুক্তির প্রথম দিন থেকেই হাউসফুল যাচ্ছে সিনেমাটি।

বৃহস্পতিবার (২৯ জুন) সিনেমাটি মুক্তির পর দর্শকরাও বেশ ইতিবাচক প্রতিক্রিয়া দেখান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ಌ‘প্রিয়তমা’ নিয়ে ভক্তরাও  শাকিব খানকে প্রশংসায় ভাসিয়েছেন। এবারেরে ঈদে দর্শক চাহিদার তুঙ্গে হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি। মুক্তির প্রথমদিন থেকেই শো-ও যাচ্ছে হাউসফুল। সিনেপ্লেক্স থেকে সিঙ্গেল স্ক্রিন সবজায়♛গায় শাকিব ভক্তদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

এছড়াও  আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে এই ছবি। বিষয়টি নিশ্চিত করেছেন ‘প্রিয়ಞতমা’র আন্তর্জাতিক পরিবেশনা সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রোর কর্তা সজীব সপ্তক।

সজীব বলেন, “ঈদ উপলক্ষে আগামী ৭ জুলাই কানাডা ও আমে🌞রিকায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘অন্তর্জাল’। কিন্তু সিনেমাটি যেহেতু ঈদে বাংলাদেশে মুক্তি পায়নি, তাই আমেরিকা ও কানাডাতেও মুক্তি পাচ্ছে না। আমরা এজন্য আন্তরিকভাবে দুঃখিত। তবে এ উৎসবের সময়টাতে এখানকার দর্শক বাংলাদেশের সিনেমা দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না। নির্ধারিত তারিখে ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পা🎉বে।”

রাজধানীর এতিহ্যবাহী প্রেক্ষাগৃহ মধুমিতায় চলছে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’। ঈদের দিন থেকেই সেখানে ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। ব্ল্যাকেও পাওয়া যাচ্ছে না কোনো টিকিট। অনেক দর্শককে ফিরতে হচ্ছে টিকিট না পেয়ে, এমনটা জানিয়েছে কর্♎তৃপক্🧸ষ।

শ𓃲ুধু রাজধানীতে নয়, রাজধানীর বাইরের বিভিন্ন জেলা, উপজেলা শহরের সিনেপ্লেক্স থেকে সিঙ্গেল স্ক্রিনে ‘প্ꦫরিয়তমা’ বেশ প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছে।

এদিকে রোববার (২ জুলাই) সিনেমাটি দেখতে স্ত্রী সন্তানসহ রাজধানীর স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক𝓀। বিষয়টি প্রতিমন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানান। শুধু তাই নয়, সিনেপ্লেক্সে গিয়ে ‘প্রিয়তমা’র পোস্টারের সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি।

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধি𓂃কা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহ💝ীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

 

Link copied!