• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হঠাৎ টেইলর সুইফটের কনসার্ট বাতিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ০৫:১৮ পিএম
হঠাৎ টেইলর সুইফটের কনসার্ট বাতিল
মার্কিন পপতারকা টেইলর সুইফটে। ছবি: সংগৃহীত

হঠাৎ মার্কিন পপতারকা টেইলর সুইফটের তিনটি কনসার্ট বাতিল হয়েছে। জঙ্গি হামলার আশঙ্কায় অস্ট্রিয়া🀅র ভিয়েনার এই কনসার্ট বাতিল হয় বলে জানা গেছে।

অস্ট্রিয়া কর্তৃপক্ষ ইতোমধ্যে এই হামলার পরিকল্পনাকারী দুই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ভিয়েনায় বৃহস্পতিবার (৮ আগস্ট) 𒈔ও শনিবারেরꦛ (১০ আগস্ট) মাঝে এই তিন কনসার্ট হওয়ার কথা ছিল। অস্ট্রিয়ায় টেইলরের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্যারাকুডা মিউজিক জানিয়েছে, শোগুলো বাতিল করা হয়েছে।

বুধবার (৮ আগস্ট) অনলাইনে পোস্ট করে সংস্থাটি জানায়, ‍ ‘আর্নস্ট হ্যাপেল স্টেডিয়ামে পরিকল্পিত জঙ্গি হামলার বিষয়ে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে নিশ্চয়﷽তা পাওয়ার পর আমরা বাধ্য হয়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে পূর্বনির্ধারিত এই তিনটি শো বাতিল করছি।‍‍’

ভিয়েনা⭕য় আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, আইসিসের প্রতি সহানুভূতিশীল এক ১৯ বছর বয়সী অস্ট্রিয়ার নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে অস্ট্রিয়ার দক্ষিণাঞ্চলের তেরনিৎজ থেকে তাকে আটক করা হয়। অপর ব্যক্তিকে ভিয়েনায় গ্রেপ্তার করা হয়।‍‍

গত বছরের ১৮ মার্চ থেকে টেইলর সুইফট ‘এরাস‍‍’ ট্যুরে অংশ নিচ্ছেন। তিনি যুক্তরাষ্ট্র, দক্ষিণ আমেরিকা, এশিয়া ও অস্ট্রেলিয়ায় শো করღে এখন ইউরোপে আছেন।

Link copied!