• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জায়েদ খানের ডিগবাজি নিয়ে প্রশ্ন করলেন সোহেল রানা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৯:০৭ এএম
জায়েদ খানের ডিগবাজি নিয়ে প্রশ্ন করলেন সোহেল রানা
চিত্রনায়ক জায়েদ খান ও কিংবদন্তী সোহেল রানা। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার কিংবদন্তী অভিনেতা সোহেল রানা। এক সময়ে ব্যবস💎া সফল সিনেমা বলতে এই অভিনেতাকে বোঝাতে। সময় পরিবর্তন হলেও তার অভিনয় দক্ষতার কারণে দেশের সিনেমাপ্রেমী দর্শকেরা এখনো তাকে মনে রেখেছেন। অন্যদিকে অভিনয় কম, কথা দিয়েই আলোচনায় থাকতে পছন্দ করেন এ প্রজন্মের ঢালিউড অভিনেতা জায়েদ 🌞খান। সম্প্রতি জায়েদ খানের নতুন ট্রেন্ড ‘ডিগবাজি’ কাণ্ড শুরু হয়েছে, যা নিয়ে রীতিমতো বিরক্ত দেশের গুণী অভিনয়শিল্পী। এবার এক ভিডিও সাক্ষাৎকারে ‘ডিগবাজি’ প্রসঙ্গে কথা বলেছেন জনপ্রিয় অভিনেতা সোহেল রানা।

আক্ষেপ প্রকাশ করে সোহেল রানা বলেন, “জায়ে🐲দ খান বিভিন্ন সময় বলে, সে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্💫টার্স পাশ করেছে। এটাতে আমাদের অনেক খারাপ লাগে। কখনো ওর সঙ্গে দেখা হলে আমি বলবো, তুমি এটা আর বলো না।”

ꦗকিংবদন্তী এই অভিনেতা আরও বলেন, “আজ থেকে ৫৪ বছর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে বের হয়েছি আমি। আমরা যখন ঢাবি থেকে বের হতাম তখন আমাদেরকে সবাই সম্মান ক🌠রতো। আর তুমি (জায়েদ খান) ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বেরিয়ে মেয়েদের সামনে ডিগবাজি মারছো। নাচ করলে গোবিন্দার মতো নাচো, আমি তোমাকে সম্মান করবো। কিন্তু এটা তুমি কি করছো?”

জায়দ খানের ডিগবাজি নিয়ে প্রশ্ন করে স্যোহেল রানা বলেন, “সে যেটা করে এটাকে ডিগ🥂বাজি বলে? এই কর্মকাণ্ডকে বাদুড় নাচ আখ্যা দিয়ে তিনি বলেন,🐈 এগুলো তো ডিগবাজি না। ডিগবাজি এরকম হয় না।”

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ ඣসম্পাদক জায়েদ খানকে বেশ স্নেহ করতেন সোহেল রানা। মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলকে সবসময় সমর্থন দিয়েছিলেন তিনি।

Link copied!