• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজের মাকে আর কষ্ট দিতে চাননা পূর্ণিমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৪, ২০২৩, ০৪:৪৩ পিএম
নিজের মাকে আর কষ্ট দিতে চাননা পূর্ণিমা

যার মাধ্যমে ভূমিষ্ট হওয়া তিনি আর কেউ নন, তিনি আমাদের ‘মা’। তাই মাকে ভালোবাসা ও সম্মান জানানোর বিশেষ কোনো দিনের প্র☂য়োজন নেই। তবুও আধুনিক বিশ্বে মে মাসের দ্বিতীয় রোববার বিশ্ব মা দিবস পালন করা হয়। আজ বিশ্ব মা দিবস। মা নামক ছোট্ট শব্দটির তাৎপর্য ব্যাখ্যা করার ক্ষমতা কারো নেই!

বিশেষ এই দিনে মায়ের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন অনেক তারকারা। জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা মা দিবসে মায়ের স্মরণে বলেন, ‘মায়ের গর্ভ থেকে জন্ম নেওয়ায় আমি আজকের পূর্ণিমা। তাই মায়েরܫ প্রতি অনেক শ্রদ্ধা, ভালোবাসা আর কৃতজ্ঞতা। মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমার মাকে সব সময় ভালো রাখেন, সুস্থ রাখেন। আমি নিজেও একজন মা। তাই মায়ের কষ্টটা এখন খুব ভালোভাবে বুঝতে পারি। মায়ের কোনো তুলনা হয় না। না জেনে না বুঝে মাকে অনেক কষ্ট দিয়েছি। কিন্তু আর কখনো মাকে কষ্ট দিতে চাই না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।’

এই অভিনেত্রীর প্রথম সংসারে ২০১৪ স🃏ালে কন্যাসন্ত🎀ানের মা হন তিনি। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। পরে ২০২২ সালে আশফাকুর রহমানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। 

Link copied!