• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার মার্কিন অভিনেত্রীর সঙ্গে শাকিবের রোমান্স


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০২:৫৫ পিএম
এবার মার্কিন অভিনেত্রীর সঙ্গে শাকিবের রোমান্স
শাকিব খান- কোর্টনি কফি, ছবি: সংগৃহীত

বাংলাদেশ-ভারতের বহু নায়িকার সঙ্গে রোমান্স করেছেন  ঢালিউড কিং 𝄹‌‌‘শাকিব খান’। এবার উপমহাদেশের পাট চুকিয়ে খোদ মার্কিন মুলুক♓ের নায়িকার সঙ্গে দেখা যাবে শাকিবকে।

গত বছরের মঙ্গলবার (২৯ মার্চ) জন্মদিনে নতুন সিনেমার ঘোষণাꩵ দিয়েছিলেন শাকিব। সিনেমার নাম ‌‘রাজকুমার’। আর এতেই শাকিবের সঙ্গে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। হিমেল আশরাফের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করবেন আরশাদ আদনান। আগামী বছর রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

সিনেমা প্রসঙ্গে প্রযোজক আরশাদ আদনান জানান, ‘রাজকুমার’ সিনেমাটি মিষ্টি এক প্রেমের গল্প থাকছে। যেখানে গল্পের নায়ক গ্রামের ছেলে। অনেক চড়াই উতরাই পার করে আমেরিকা যাবে। স⛄েখানে আমেরিকান এক সুন্দরী মেয়ের বাড়িতে ভাড়া থাকবে। তারপরই দুষ্টু মিষ্টি কাহিনির বাঁকে এগিয়ে যাবে তাদের প্রেম।

এর আগে নতুন নায়িকা কোর্টনি 💧কফিকে নিয়ে সংবাদমাধ্যমকে শাকিব বলেন, “কোর্টনি কফির সঙ্গে আগে কোনো পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্ব আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের একটা তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে স🌱েরা তিনজন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।”

কো🙈র🍌্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারে। এছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন বলে জানান শাকিব।

 

Link copied!