• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খান বাংলাদেশের টম ক্রুজ: কোর্টনি কফি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ১২:৩৬ পিএম
শাকিব খান বাংলাদেশের টম ক্রুজ: কোর্টনি কফি
শাকিব খান ও কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’র দৃশ্যধারণের কাজ চলছে। শুটিংয়ে অংশ নিতে এ সিনেমার নায়িকা কোর্টনি কফি ঢাকায় এসেছিলেন। নিজের অংশের কাজ শেষ করে নিজ দেশে ফিরে গেছেন মার্কিন এ অভিনেত্রী। এরপর এক ভিডিও বার্তায় ব💃াংলাদেশের সিনেমায় নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন তিনি। যেখানে তিনি শাকিব খানকে বাংলাদেশের ট্রম ক্রুজ বলে উল্লেখ করেছেন।

শনিবার (২৩ ডিসেম্বর)ꦅ শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ক𒁏োর্টনি কফির ভিডিও বার্তাটি পোস্ট করা হয়। ভিডিও বার্তায় কোর্টনি কফি অভিনেত্রী তার বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতা জানান। সিনেমাটির জন্য কয়েক মাসের প্রস্তুতিতে বাংলা ভাষা শিখেছেন কোর্টনি। ভিডিও বার্তায় তিনি বাংলায়ও কথা বলেন।

শাক⛄িব খান প্রসঙ্গে কোর্টনি কফি বলেন, “শাকিব খান বাংলাদেশের জন্য টম ক্রুজ। টম ক্রুজের মতোই জনপ্রিয় সে। শাকিব খুবই প্রফেশনাল, কাজে মনোয𒊎োগী, সহশিল্পী হিসেবে একেবারে পারফেক্ট এবং শুটিংয়ে সে খুবই মজার মানুষ ছিল। তার সঙ্গে পুরো কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল।”

আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা ꩲকরছেন হিমেল আশরাফ। ২০২ও৪ সালের ঈদে মুক্তি পাবে বিগ বাজেটের এ সিনেমাটি।

Link copied!