• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুরুতর অসুস্থ অভিনেতা পার্থ সারথি দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৩:০১ পিএম
গুরুতর অসুস্থ অভিনেতা পার্থ সারথি দেব
অভিনেতা পার্থ সারথি দেব। ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেতা পার্থ সারথি দেব গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। জানা গেছে, গত একমাস ধরে কলকাতার এমআর বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে এই অভি💦নেতাকে। ক্রমশই তার শারীরিক অবস্থার অবনতি ঘটছে।

অভিনেতা বাপি দাস জানান, গত এক মাস ধরে তিনিই তার সহকর্মী ও পিꦆতৃস্থানীয় পার্থ সারথি দে-র দেখাশোনা করছেন। অভিনেতা বলেন, ‘পার্থদা দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় জর্জরিত। তার সঙ্গে বুকে সংক্রমণ এবং নিউমোনিয়া দুটোই ধরা পড়েছে। ভেন্টিলেশনে রয়েছেন।’

তিনি আরো জানান, ‘এই মুহূর্তে আমি এবং আর্টিস্ট ফোরাম ছাড়া পার্থদার পাশে কেউ নেই। আর্থিক সাহায্য করছে ফোরাম। আমরা 🍸পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম কিন্তু কোনরকম সাড়া পাইনি। চিকিৎসকরা জানিয়েছেন আগের চেয়ে সামান্য ভালো রয়েছেন। লোকজন চিনতে পারছেন। আমি প্রতিদিন সকাল-বিকাল দুই বেলা দেখতে যাচ্ছি।’

পার্থ সারথির পরিবারের ব্যাপারে বিশেষ কিছু বলতে চাননি বাপি 🍌দাস। তবে দূরদর্শনের মেকআপ আর্টিౠস্ট বিনীতা দেব বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তিনি একথা সবার জানা। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু দীর্ঘদিন ধরেই সম্পর্কে তিক্ততার কারণে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের। তাইতো প্রাক্তন স্বামীর অসুস্থতার খবর জেনেও বিনীতা কিংবা তার মেয়ে কেউই খোঁজ নেননি অভিনেতার।

২০০-র বেশি ছবিতে অভিনয় করেছন পার্থ সারথি দেব। চার দশকেরও বেশি দীর্ঘ তার অভিনয় জীবন। মঞ্চেও সমান সাবলীল তিনি। হালে ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’-এর মতো জনপ্রিয় মেগাতেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন এই অভিনেতা। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন সহকর্মীরা। 
হিন্দুস্থান টাইমস বাংলা

Link copied!