• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বড় পর্দায় মুক্তি পাচ্ছে সায়মা-আদরের ‘যন্ত্রণা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ০৪:২১ পিএম
বড় পর্দায় মুক্তি পাচ্ছে সায়মা-আদরের ‘যন্ত্রণা’
ছবি : সংগৃহীত

সময়♛ের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করে যাচ্ছেন নবাগত চিত্রনায়িকা সায়মা স্মৃতি। শুক্রবার (২৭ অক্টোবর) আরিফুল ইসলাম আরিফের পরিচালিত ‘যন্ত্রণা’ সিনেমার মাধ্যমে চিত্রনায়ক আদর আজাদের বিপরীতে বড়পর্দায় অভিষেক হচ্ছে তার। সিনেমাটি স্মার্ট মাল্টিমিডিয়ার ব্যান♚ারে নির্মিত হয়েছে।

‘যন্ত্রণা’ মুক্তি উপলক্ষে রোববার (২২ অক্টোবর) রাজধানীর মগবাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমার শিল্পী, কলাকুশলীদের পাশাপাশি বা💙ংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি কাজী হায়াৎ, বর্ষীয়ান নির্🌺মাতা দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হিরা, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সায়মা স্মৃতি বলেন, “প্রথম সিনেমায় আমি আমার পরিচালক ও সহশিল্পীদের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি। তারা আমাকে সাপোর্ট না দিলে হয়তো ভᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚালোভাবে কাজ করতে পারতাম না। সবার চেষ্টায় সুন্দর একটি সিনেমা হয়েছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।”

আদর আজাদ বলেন, “ভালো গল্পের একটি ছবি। আশা করছি এটি মুক্তি পেলে স🔯বার ভালো লাগবে।”

পরিচালক আরিফুল ইসলাম আরিফ বলেন, “ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্পে নতুন✨ত্ব আছে।🍸 বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মিত হয়েছে।”

সায়মা স্মৃতি ও আদর আজাদ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন, মানসী প্রকৃতি, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার🍎, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

Link copied!