• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নতুন বছরে টিকটকে মজবেন সাফা কবির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০১:৫৩ পিএম
নতুন বছরে টিকটকে মজবেন সাফা কবির
অভিনেত্রী সাফা কবির ( ছবি ফেসবুক থেকে)

নতুন বছরে টিকটকে মজবেন ছোটপর্দার  অভিনেত্রী সাফা কবির। বছরজুড়ে টিকটকে আলোচিত ও জন🗹প্রিয় ভিডিও নির্মাতাদের শীর্ষ তালিকা প্রকাশ করেছে শর্ট ভিডিও ও বিনোদনের অনলাইন প্ল্যাটফ💧র্ম টিকটক। সেই তালিকায় শীর্ষে ছিল অভিনেত্রী সাফা কবিরের নাম। 

বিদায়ী বছরের শেষে এসে ট্রেন্ড বিশ্লেষণ ও অভ্যন্তরীণ গবেষণার মাধ্যমে জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত টিকটকে প্রকাশ হওয়া জনপ্রিয় ও আলোচিত ভিডিওগ☂ুলো নিয়ে প্রকাশ করা হয়েছে এই তালিকা।

প্ল্যাটফর্মটিতಌে বিনোদন, লাইফস⭕্টাইল, শিক্ষা, খেলাধুলা ও সাংস্কৃতির কনটেন্ট রয়েছে; যা বিভিন্ন সময় ব্যবহারকারী দর্শকদের মুগ্ধ করেছে। প্রকাশ হওয়া তালিকায় ভিডিও নির্মাতাদের মধ্যে শীর্ষে রয়েছেন সাফা কবির । ‘ফর ইউ’ ফিড-এ আলোচিত ছিল তার ভিডিওগুলো।

অনুভুতি জা⛄নাতে গিয়ে সাফা বলেন, ‘নতুন এই বছরে টিকটকে আরো মজতে চাই। আমাকে সেরার তালিকায় স্থান করে দিয়ে ‘টিকটক; আমার কꦫাজের উৎসাহ বাড়িয়ে দিয়েছে। আগামীতে আরও ভালো ভালো টিকটক উপহার দিতে চাই।’

সাফা ছাড়াও সেরার তালিকায় রয়েছে  অভিনেত্র▨ী মেহজাবীন চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অনির্বাণ কায়সার, হৃদি শেখের নামও।

ঈদের প্রস্তুতি, প্রথাগত সৌন্দর্য ও ফ্যাশন তুলে ধরেছেন মেহজাবীন, দুর্গাপূজার উৎসবের লুক শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম এবং অনির্বাণ কায়সার তুলে ধরেছেন বাংলাদেশের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য। আর হৃদি শেখ শেয়ার কর💃েছেন একটি পত্রিকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লালগালিচার মুগ্ধকর লুক।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ। এ ব্যাপারে টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত জানিয়েছেন, ২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণে রোমাঞ্চিত আমরা। টিকটক এমন একটি꧂ প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যে, এখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ হচ্ছে।


 

Link copied!