• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মাহির সর্বনাশ করেছ’, কল রেকর্ড ভাইরাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৫:০৩ পিএম
‘মাহির সর্বনাশ করেছ’, কল রেকর্ড ভাইরাল
মাহিয়া মাহি ও ডি এ তায়েব। ছবি : সংগৃহীত

সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজেরꦉ বউ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে পরীমনি, ডি এ তায়েব ও ইমনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে ছবিটি নিয়ে এক সাক্ষাৎকারে ইমন বিতর্ক সৃষ্টি করেছেন। বিষয়টি ঘিরেই অভিনেতা ডি এ তায়েব ও ইমনের একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল সেই কল রেকর্ডে ডি এ তায়েব অভিনেতা ইমনকে বলছেন, “ইমন তোমার একটি ইন্টারভিউ দেখলাম, তু🍰মি কিন্তু খুব অন্যায় করেছ। আমি কিন্তু কখনোই তোমাকে কাস্টিং করি নাই, আর আমি এই সিনেমার প্রযোজকও না। তোমার কাছে চুক্তিপত্র থাকলে তা দেখাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚও নইলে বিপদে পড়বা।”

‘মাহির সর্বনাশ করেছ, আমার সঙ্গে লাগতে এসো না উল্লেখ করে ডি এ তায়েব আরও বলেন, “ত𒅌োমার জন্য মাহিও সিনেমাটি করেনি। তুমি একবার একটা কাজ করে সর্বনাশ করেছ মাহির। তোমার কাজের জন্য একজন মন্ত্রীর মন্ত্রিত্ব চলে গেছে। আর এইবার আমি ধরলে কিন্তু পচে যাবা, তোমার পিছনে যত বেকিংই থাকুক না কেন?”

ডি এ তায়েব বলেন, “আমি তোমার মতো মানুষকে কখনোই কোনো সিনেমাতে নেব না। আইন প্রমাণ চায় সব সময়। তুমি টিভি চ্যানেলে ইন্টারভিউ দিয়ে বড় কিছু হয়💟ে যাও নাই। প্রমাণ থাকলে দেখাও, নাইলে তুমি কিন্তু বিপদে পড়ে যাবা। জ্ঞানে আসো, হুঁশে আসো।”

জানা যায় ‘কাগজের বউ’ ছবিটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে মুক্তি পেলেও এটি শুরুতে ওয়েব ফিল্ম হিসেবে নির্মিত হয়েছিল। এ নিয়ে ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা নায়ক মামনুন ইমন বেশ ক্ꦛষোভ জানিয়েছিলেন।

এক সাক্ষাৎকারে ইমন বলেন, “‘কাগজের বউ’ কীভাবে চলচ্চিত্র হিসেবে মুক্তি পেয়েছে, এটাই বুঝিনি। শুটিং শুরুর আগে পরিচালক চয়নিকা চৌধুরী একদিন আমাকে ফোন করে বললেন, ইমন আমি একটা ও♌য়েব ফিল্ম বানাব, গল্পটা হচ্ছে এ রকম। বললাম, অন্য আর্টিস্ট কে কে থাকবেন? তখন তিনি বললেন,পরীমনি। ডি এ ♐তায়েবের কথাও বলেছিলেন। তারপর গল্পটা শুনে রাজি হয়েছি। শুটিং করলাম। কী কারণে যেন আমার কিছু অংশের তো শুটিংই হয়নি। একটা সময় শুনি, এটার প্রযোজক ডি এ তায়েব ভাই।”

ইমন আরও বলেন, পরে অবশ্য এত কিছু ভাবিনি। যেহেতু পরীমনির সঙ্গে কাজই হয়নি, গল্পটাও ভালো। ভাবলাম, ওয়েব ফিল্𒉰ম হিসেবে একটা কাজ হোক। পরিচালক থেকে শুরু করে আমরা শিল্পীরা সবাই জানি, এটা ওয়েব ফিল্ম। কিন্তু পরে শুনি, ফুটেজ দেখার পর প্রযোজকের মনে হয়েছে, এটা ফিল্ম হতে পারে।

ইমনের সাক্ষাৎকারের পরে অভিনেতা ডি এ তায়েব সংবাদমাধ্যমকে বলেন, “এ 🌠বিষয়ে আমি কিছুই জানি না। ইমন আমার খুব কাছের ছোট ভাই, সে কেনো এমন করল, তা-ও বুঝতে পারছি না। হয়তো সে আলোচনায় আসতেই এমন মন্তব্য করেছেন। তা ছাড়া ছবির প্রযোজক আমি না।”

‘কাগজের বউ’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। এই সিনেমায় আরও অভিনয় করছেন ডি এ তায়েব, ইমন, আবুল হায়াত, দিলারা🀅 জামানসহ আরও অনেকে।

Link copied!