• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দাম্পত্য জীবনে ৩০ বছর

‘চারদিকে শুধু লাল আর লালের মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে’


মো. বাবুল
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ১১:৩৪ এএম
‘চারদিকে শুধু লাল আর  লালের মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে’
ওমর সানী-মৌসুমী। ছবি: ফেসবুক থেকে

দাম্পত্য জীবনে ৩০ বছর পার করলেন চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ওমর সান💃ী। জনপ্রিয় এই তারকা দম্পতির বিবাহবার্ষিকী শুক্রবার  (২ আগস্ট)। বিশেষ দিনটি নিয়ে ফেসবুকে ক্ষুদে বার্তা দিয়েছেন নায়ক ওমর সানী। শুক্রবার (২ আগস্ট) দুজনের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বিবাহবার্ষিকীর বার্তা দিয়ে ওমর সানী লেখেন-

“আজ ২ আগস্ট আমাদের বিবাহবার্ষিকী, আলহামদুলিল্লাহ ৩০ বছর পার করলাম। খুব ইচ্ছে ছিল অনেক বড় করে সবার সাথে শেয়ার করব, কিন্তু হলো না চারিদিকে লাল শুধু লা♊ল এর মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হ🎐ারিয়ে গেছে। কোনো আয়োজন নয় যদি পারেন মন থেকে দোয়া করবেন আমাদের জন্য।”

এদিকে মৌসুমী ও নায়ক ওমর সানীর বিবাহবার্ষিকীꦗতে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য তারকাশিল্পী ও ভক্তরা। বিবাহবার্ষিকীর এই দিনে দেশে নেই চিত্রনায়িকা মৌসুমী। তিনি বর্তমানে আমেরিকা ছেলের কাছে রয়েছেন।

মৌসুমীকে নিয়ে সানী বলেন, মৌসুমী একজন পরিপূর্ণ মানুষ। সে যেমন নায়িকা, তেমনি স্ত্রী-মা হিসেবেও অসাধারণ। বাবার বাড়ি বা শ্বশুরবাড়ির প্রত্যেক সদস্যের খবর রাখে সে। সবার সুখ-দুঃখের অংশীদার হয়। সমাজসেবক হিসেবেও সে সফল মানুষ। আমার সুখে-দুঃখে পথ🐼চলার সঙ্গী, এককথায় মৌসুমীই আমার জীবনের সব।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী।  এই জুটিরেউল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি,🧜 সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।



 

Link copied!