• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে মুক্তি পাচ্ছে না ‘বীরকন্যা প্রীতিলতা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৫:৩৭ পিএম
যে কারণে মুক্তি পাচ্ছে না ‘বীরকন্যা প্রীতিলতা’

আগামী শুক্রবার (২৫ নভেম্বর) নির্মাতা প্রদীপ ঘোষের সিনেমা ‘বীরকন্যা প্রীতিলতা’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ওইদিন ছবিটি মুক্তি পাচ্ছে না। সিনেমাটির কারিগরি ত্রুটির কারণে মুক্🦂তির তারিখ স্থগিত করা হয়েছে। সিনেমার পরিচালক বুধবার (২৩ নভেম্বর) দুপুরে তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে প্রদীপ ঘোষ বলেন, “চলচ্চিত্র শিল্প একটি প্রযুক্তিনির্ভর কাজ। আমরা শেষ সময়ে এসে কিছু যান্ত্রিক সমস্যায় পড়েছি। সিনেম𝔉াটির হার্ডড্রাইভে বড় ধরনের সমস্যা দেখা দিয়েছে। এ সমস্যা সারতে কিছুটা সময় লাগবে। কারিগরি সমস্যা কাটিয়ে উঠতে প্রায় সপ্তাহখানেক সময় লেগে যেতে পারে। অপ্রত্যাশিত এ সংকটের জন্য আমরা খুবই দুঃখিত।”

সিনেমাটির নতুন মুক্তির তারিখ জানতে চাইলে প্রদীপ ঘোষ আরও বলেন, “শিগগির আমরা ‘বীরকন্যা প্রীতিল𝕴তা🦩’ মুক্তি দিতে পারব বলে আশা করছি। সমস্যার সমাধান হলেই পরবর্তী তারিখ জানিয়ে দেব। সেভাবেই চেষ্টা করছি।”

൩ব্রিটিশবিরোধী আন্দোলনের বীরকন🐼্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের ওপর কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘বীরকন্যা প্রীতিলতা’ সিনেমাটি। সিনেমাটি বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ২০২১-২০ অর্থবছরের অনুদানে নির্মিত হয়েছে।

সিনেমাটিতে প্রী♓তিলতার চরিত্রে অভিনয় করেছেন নুসর꧋াত ইমরোজ তিশা এবং বিপ্লবী রামকৃষ্ণের চরিত্রে দেখা যাবে মনোজ প্রামাণিককে। ছবির সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

 

Link copied!