• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লস অ্যাঞ্জেলেসে রাজামৌলির বাড়িতে তারকাদের পার্টি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৪:৩৩ পিএম
লস অ্যাঞ্জেলেসে রাজামৌলির বাড়িতে তারকাদের পার্টি

ভারতীয় দক্ষিণী সিনেমা ‘ট্রিপল আর’। সম্প্রতি এ সিনেমার ‘নাটু নাটু’ গানটি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড লাভ করে। গতকাল ৯৫তম অস্কার আসরে সেরা মৌলিক গান বিভাগ𒁏ে পুরস্কার জিতেছে এটি। এই প্রাপ্তি দারুণ উচ্ছ্বসিত সিনেমাটির পুরো টিম।


এই উপলক্ষে ‘আরআরআর’ജ সিনেমার পরিচালক এসএস রাজামৌলির লস অ্যাঞ্জেলেসের বাড়িতে উৎসবে মেতে উঠেন তারকারা। সেই পার্টির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এদিন পরিচালক অতিথি আপ্যায়নের দায়িত্ব সামলান। আর সিনেমাটির সমস্ত কলাকুশলীরা আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেন।


এই সিনেমার অন্যতম কারিগর রাম চরণ। তার স্ত্রী উপাসনা সোশ্যাল মিডিয়ায় এই পার🀅্টির একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন। এক ভিডিওতে দেখা যায়, এমএম কিরাবানি পিয়ানো বাজাচ্ছেন, আর সবাই সেটা মন দিয়ে শুনছেন, ত🌄ার ছন্দে দুলছেন। অন্য আরেকটি ছবিতে রাম চরণকে অস্কার পুরস্কারের বিভিন্ন ক্রেস্টের সঙ্গে পোজ দিতে দেখা যায়।


চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম জানিয়েছে, ‘নাটু নাটু’ গানের জন্য সংগীত পরিচালক হিসেবে অস্কার পেলেন এমএম কিরাবানি এবং গীতিকার হিসেবে অস্কার পেলেন চন্দ্রবোস। ১২ মার্চ রাতে (বাংলাদেশ সময় ১৩ মার্চ) মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে বসেছিল এবারের ৯৫তম অস্কার আসর। সেখানে সশরীরে উপস্থিত🎃 থেকে এই সম্মাননা স্মারক গ্রহণ করেন 🎀তারা।

Link copied!