• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৌসুমীর যে কথায় কষ্ট পেয়েছিলেন ওমর সানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৬:২১ পিএম
মৌসুমীর যে কথায় কষ্ট পেয়েছিলেন ওমর সানী
চিত্রনায়ক ওমর সানী ও নায়িকা মৌসুমী । ছবি: সংগৃহীত

তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানীর প্রেম ও বিয়ে নিয়ে মজার গল্প আছে💮। প্রিয় এই জুটির প্রথম কথা হওয়ার ঘটনাটাও বেশ মজার। ১৯৯২ সালের কথা। ‘কেয়ামত থেকে কেয়ামত’ তখনো মুক্তি পায়নি। নতুন একটি সিনেমায় ওমর সানীর বিপরীতে মৌসুমীকে নিতে চাইলেন পরিচালক শেখ নজরুল ইসলাম। সেই সিনেমা নিয়ে কথা বলতেই পরিচালকসহ ওমর সানী মৌসুমীর বাসায় যান। মৌসুমীর প্রথম কথা ছিল, ‘সানী ভাই, আপনার “চাঁদের আলো” তো আমরা সবাই দেখলাম। বেশ ভালো করেছেন।’

সেদিন প্রথম কথা হলেও সেদিনই প্রথম মৌসুমীর একটি কথায় কষ্ট পেয়েছিলেন নায়ক ওমর সানী। মৌসুমী সেদিন সিনেমার প্রস্তাব শুনে 🍌বলেছিলেন, ‘আমি তো এই ছবিটা করতে পারছি না। অন্য কমিটমেন্ট আছে।’ নতুন এই নায়িকার কথায় সেদিন মন খারাপ করে বাসায় ফিরেছিলেন ওমর সানী।

মৌসুমী প্রস্তাব পেলেন ‘দোলা’ সিনেমার। নারীপ্রধান সিনেমার নারীপ্রধান চরিত্রের জন্য ওমর সানী রাজি না হলেও পরে গল্প শুনে ওমর সানী রাজি হন। ‘দোলা’ দিয়ে প্রথম জুটি গড়লেন ওমর সানী-মৌসুমী।
সেই ‘দোলা’ সিনেমার শুটিংয়ে সিলেটে গিয়ে প্রথম তাঁদের মনোমালিন্য হয়। তখনো তাঁদের মধ্যে প্রেম হবে, এমনটা কেউই ভাবতে পারেননি। মনোমালিন্য থেকে দুজনের সম্পর্ক কিছুটা খারাপ হয়। সিলেটের সেই ඣমনোমালিন্য থেকেই মৌসুমীর জন্য ওমর সানীর ভালোবাসা জন্মে।

‘আত্ম অহংকার’-এর শুটিং করতে সিলেটের জৈন্তাপুরে গিয়েছিলেন মৌসুমী ও ওমর সা🥃নী। তখন তাঁদের মধ্যে বেশ ভালোই বন্ধুত্ব গড়ে ওঠে। সেখানে শুটিংয়ের সময় মৌসুমী হঠাৎ ওমর সানীকে জানান, কাল তাঁর জন্মদিন। দুপুরে তাঁরা একসঙ্গে খাবেন। সেই সময় ওমর সানী প্রথম মৌসুমীকে উপহার দেন। তাঁর প্রথম উপহার ছিল সোনার চেইন। ওমর সা🐻নী নিজের গলা থেকে প্রায় চার ভরি ওজনের একটা সোনার চেইন মৌসুমীকে উপহার দেন।

শুক্রবার (২ আগস্ট)  চিত্রনায়ক ওমর সানী ও নায়িকা মৌসুমী দম্পত্তির বিয়ের তিন দশক পূর্তি। বিশেষ এই দিন ঘটা করে পালন করতে চেয়েছিলেন ওমর সানী। কিন্তু তা আর হলো না। দেশের সাম্প্রতিক পরিস্থিতির কারণে কোনো প🏅রিকল্পনা নেই। ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এই চিত্রনায়ক।

ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘আজ আগস্ট মাসের দুই তারিখ। আজಌ আমাদের বিবাহবার্ষিকী আলহামদুলিল্লাহ, একসঙ্গে ৩০ বছর পার করলাম। খুব ইচ্ছা ছিল অনেক বড় করে সবার সঙ্গে ৩০ বছর উদ্‌যাপন করব🍎। কিন্তু তা আর হলো না। ফেসবুকে, চারপাশে লাল আর লালের মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে। এ পরিস্থিতিতে কোনো আয়োজন নয়।’

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাঁধেন ওমর স🔴ানী ও মৌসুমী।  এই জুটিরেউল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।

Link copied!