• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগে মুখ খুললেন নুসরাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৪:১৭ পিএম
২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগে মুখ খুললেন নুসরাত
নুসরাত জাহানে, ছবি: সংগৃহীত

কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছে। এ নিয়ে অভিযোগ 🐲জমা পড়েছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বিষয়টি জানা গেছে। এবার, প্রতারণার ইস্যুতে মুখ খুলেছেন অভিনেত্꧂রী নুসরাত জাহান।

বুধবার ( ২ আগস্ট) কলকাতা প্রেসক্লাবে সংবাদ♕ সম্মেলনে নুসরাত বলেন, “মঙ্গলবার (১ আগস্ট)  গভীর রাতে বাড়ি ফেরায় কথা বলতে পারেননি। যে সংস্থার সঙ্গে যুক্ত ছিলাম, তাদের থেকেই  ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকার ঋণ নিয়েছিলাম। সেই টাকায় বাড়ি কিনেছি। ২০১৭ সালের ৬ মে সুদ-সহ ১ কোটি ৪০ লক্ষ ৭১ হাজার ৯৯৫ টাকা ফেরত দিয়েছি কোম্পানিকে। ব্যাংকের নথিও আমার কাছে আছে। ৩০০ শতাংশ চ্যালেঞ্জ করতে পারি, আমি দুর্নীতিতে যুক্ত নই। আমি এক পয়সা নিলেও এখানে আসতাম না।”  

জানা যায়, গত🌟 সোমবার (৩১ জুলাই) বেশ কয়েকজন প্রবীণ নাগরিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডির) দপ্তরে হাজির হয়েছিলেন। সেখানেই নুসরাত জাহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।  নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে তার সংস্থা ৪২৯♛ জনের কাছ থেকে পাঁচ লাখ ৫৫ হাজার রুপি করে নিয়েছিল তিন বছরের মধ্যে ফ্ল্যাট দেওয়ার নাম করে। যদিও প্রায় ৯ বছর কেটে যাওয়ার পর আজও ফ্ল্যাট পাওয়া যায়নি। 

এদিকে বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নাম প্রকাশে অনিচ্ছুক তৃণমূল মুখপাত্র জানান, দল বা নিজের কেন্দ্রে তেমন সময় না দেওয়ার জন্য আসন্ন লোকসভা নির্বাচনে নুসরাতের টিকিট পাওয়ার সম্ভবনাও কম। তবে শেষ কথা দলনেত্রী বলবে। তিনি যেমন নির্দেশ দেবেন দলের তরফে তেমনি ঘোষণা আসবে বলে জানান এই মুখপাত্র । 

 

Link copied!