• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘুম হচ্ছে না সালমান মুক্তাদিরের, হাসপাতালে ভর্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ১০:৫৯ এএম
ঘুম হচ্ছে না সালমান মুক্তাদিরের, হাসপাতালে ভর্তি
ছবি : সংগৃহীত

জনপ্রিয় ও সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদির। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি ও দাম্পত্য জীবনের সাতসতেরো প্রচার করেন তিনি। তবে এবার হাসপাতাল থেকে নিজের একটি ছবি পোস্ট করেছেন সালমান।
অভিনেতা, মডেল ও ইউটিউবার সালমান মুক্তাদির প্রায় সময় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় শেয়ার করেন তিনি। বর্তমানে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন তিনি।   
হাসপাতালে ভর্তির বিষয়টি নিজেই জানিয়েছেন সালমান। সোমবার (১ জুলাই) দুপুরে ভেরিফায়েড ফেসবুক পেজে অসুস্থতা নিয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। এ সময় একটি ছবিও পোস্ট করেন সালমান।
ছবিতে দেখা যায়, সালমানের হাতে ক্যানোলা লাগানো হয়েছে। সঙ্গে নাক, মাথা ও কপালে লাগানো হয়েছে ইলেকট্রিক মেশিনের তার।
তবে কোনো কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন নাকি মেডিকেল চেকআপ ছিল, তা স্পষ্ট করেননি এই ইউটিউবার। 
জানা যায়, সালমান মুক্তাদিরের রাতে ঘুম হয় না। শারীরিক জটিলতা, দুশ্চিন্তা ও নানা সমস্যার চিকিৎসা নিচ্ছেন তিনি। সালমানের এ পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। অনেকে বলছেন, ঘুম না হওয়ায় হাসপাতালে স্লিপ টেস্ট দিচ্ছেন তিনি। আবার অনেকে বলছেন, তিনি অসুস্থ নন। বরং হাসপাতালের প্রমোশন করছেন। 
গত বছর ৩০ এপ্রিল ভালোবেসে দিশা ইসলামকে বিয়ে করেন সালমান। ক্যামেরার সামনে বিয়ের পর তাদের সুখী🏅 দম্পতি হিসেবেই দেখা গেছে। সালমানের অসুস্থতা নিয়ে এখনো কিছু বলছেন না তার স্ত্🥂রী দিশা।

Link copied!