• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে বললেন সাংবাদিকরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০৯:৩২ এএম
তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে বললেন সাংবাদিকরা
তানজিন তিশার অপেশাদার বক্তব্যে ডিরেক্টরস গিল্ডের প্রতি গণমাধ্যমকর্মীদের আহ্বান। ছবি: সংগৃহীত

‘শারীরিক অসুস্থতা’ নিয়ে হাসপাতা🔜লে যাওয়ার পর আলোচনায় আসা ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে 🔯সরব হয়েছেন বিনোদন সাংবাদিকরা। তিশার ওই আচরণের জন্য আবারও  তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে বললেন সাংবাদিকরা। 

বুধবার (২২ নভেম্বর) ডিরেক্টরস গিল্ডের কাছে এক বিবৃতিতে গণ๊মাধ্যমকর্মীরা জানান, তানজিন তিশা যত দিন পর্যন্ত নিঃশর্ত ক্ষমা না চান ও ভবিষ্যতে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ আচরণ করবেন না বলে অঙ্গীকার প্রদান না করেন, তত দিন তাকে নিয়ে সব ধরনের নির্মাণ থেকে পরিচালকদের বিরত থাকার উদাত্ত আহ্বান।

বিবৃতিতে আরও জানানো হয়, “গণমাধ্যমকর্মী ও নির্মাতারা একে অপরের পরিপূরক বꦺলে শিল্পী ও সাংবাদিক দ্বন্দের এই দুঃসময়ে আপনারা গণমাধ্যমকর্মীদের যৌক্তিক দাবির সাথে সহমত প্রকাশ করে আমাদের সাথে থাকবেন বলে প্রত্যাশা করছি।”

এর আগে হঠাৎ অসুস্থ হয়ে বুধবার (১৫ নভেম্বর) রাতে হাসপাতালে ভর্তি হন তিশা। পরদিন বিকেলে 𓆉সুস্থ হয়ে বাসায়ও ফেরেন। মাঝের সময়টুকুতে সামাজিক মাধ্যমে গুঞ্জন রটে ‘প্রেমবিষয়ক ঘটনায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন’ তিনি। এমন সংবাদে ভিত্তিতে দেশের একটি বেসরকারি টেলিভিশন থেকে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদকর্মীদের চাকরিচ্যুত এবং উড়িয়ে দেওয়ার হুমকি দেন। এর একদিন পরেই শারীরিক অসুস্থতার পাশাপাশি ব্যক্তিজীবনের নানান ভিত্তিহীন খবরে ‘পাজলড’ হয়ে তিনি সাংবাদিকদের নিয়ে মন্তব্য করেছিলেন বলে ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দেন তিশা। যদিও তার কিছু সময় পরে ক্ষমা চাওয়ার সেই পোস্ট মুছে ফেলে আবারও বিতর্ক শুরু করেন এই অভিনেত্রী।

এদিকে তিশার এমন কর্মকাণ্ডে মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন টেলিভিশন, সংবাদপত্র, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। ওই সমাবেশে তিশাকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয় ক্ষমা চাও𝓰য়ার জন্য। অপেশাদার ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত তানজিন তিশাকে সব ধরনের নির্মাণকাজ থেকে বিরত রাখার আহ্বান জানান সাংবাদিকরা।

Link copied!