• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মাহিয়া মাহির নির্বাচনী কার্যক্রম শুরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৬:২৫ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মাহিয়া মাহির নির্বাচনী কার্যক্রম শুরু
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরℱ মাধ্যমে নির্বাচনী কার্যক্রমও শুরু করেছেন বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (১২ ডিসেম্ౠবর) সকালে বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্প๊ণ করেন তিনি।

এদিকে, ফ🍃েসবুকে এক পোস্টে মাহি লেখেন, ‌“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজি🥀বুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। সবার কাছে আমার জন্য দোয়া চাই। আমি যেন আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে (ইসি) আপিল শুনানি শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এর ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ ন𝄹িতে মাহিয়া মাহির আর কোনো বাধা নেই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নানাবাড়ির আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। তবে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক স♈ভাপতি ওমর ফারুক চৌধুরী। তিনি ২০০৮ সাল থেকে এই আসনের সংসদ সদস্য।

Link copied!