• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমিককে বাগদত্তা হিসেবে পরিচয় করালেন লেডি গাগা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৪:১৭ পিএম
প্রেমিককে বাগদত্তা হিসেবে পরিচয় করালেন লেডি গাগা
প্রেমিক মাইকেল পোলানস্কির সঙ্গে লেডি গাগা। ছবি: সংগৃহীত

প্রেমিক মাইকেল পোলানস্কিকে বাগদত্তা হিসেবে ফ্রান্সের প্রধ♑ানমন্ত্রী গ্যাব্রিয়াল আতালের সঙ্গে পরিচয় করালেন পপ তারকা লেডি গাগা। প্যারিস অলিম্পিকে গান গেয়ে দর্শক মাতিয়েছেন গাগা।  সেখানে  নিজের প্রেমিককে সঙ্গে নিয়েই হাজির ছিলেন𒀰 তিনি।

রবিবার (২৮ জুলাই) অলিম্পিক সুইমিং প্রতিযোগিতা পর্বে উপস্থিত হন লেডি গাগা। এসময় তার সঙ্গে ছিলেন প্রেমিক মাইকেল। সেখানে ফ্রান্সের প্রধানমন্ত্রী গ্যাব্রিয়াল আতালের সঙ্গে মাইকেলকে বাগদত্তা হিসেবে পরিচয় করিয়ে দেন😼 গাগা।

প্রধানমন্ত্রীর টিকটকে পোস্ট করা একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। গাগার প্রেꦿমিককে হবু বর হিসেবে পরিচয় করানোর ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার বিয়ের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। ধারনা করা হচ্ছে, বಞাগদান সেরে ফেলেছেন এই গায়িকা। এবার বিয়ের পিঁড়িতে বসবেন শিগগিরই।

লেডি গাগা অভিনীত চলচ্চিত্র ‘জোকার: ফোলি এ ডিউক্স’-এর ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। সিনেমাটির ঘিরে ব্যাপক আগ꧋্রহ রয়েছে দর্শকমꦓহলে। এরইমধ্যে প্যারিস অলিম্পিকে গান গেয়ে দর্শক মাতিয়েছেন গাগা।

২০২০ সালে প্রকাশ্যে আসে লেডি গাগা এবং উদ্যোক্তা ও প্রযুক্তি বিনিয়োগকারী মাইকেল পোলানাস্কির সম্পর্কের খবর।
ইনস্টাগ্রামে তাদের রোমান্টিকꦯ একটি ভিডিও প্রকাশের পর এ জুটির প্রেমের খবর ছড়িয়ে পড়ে। এরপর থেকেই আলোচনায় তাদের প্রেম। একাধিকবার একসঙ্গে দেখা গেছে দুজনকে। এবার অলিম্পিকের মঞ্চে একসঙ্গেই হাজির হলেন দুজন। তবে এখন পর্যন্ত নিজেদের বাগদানের বিষয়টি প্রকাশ্যে আনেননি দুজনের কেউই♎।

Link copied!